1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সামাজিক কর্মকান্ড ও তথ্য প্রযুক্তিতে বিশেষ অবদানে সনদ পেলেন সাংবাদিক খন্দকার শাহিন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮
  • ৫৭৫ পাঠক

রাকিবুল হাসান জয়-
নরসিংদী প্রতিদিন,শনিবার, ৮ ডিসেম্বর ২০১৮:
শাহিন ইনফরমেশন টেকনোলজি এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টারের স্বত্বাধিকারী, পল্লী টিভির নরসিংদী প্রতিনিধি ও নরসিংদী প্রতিদিন এর সম্পাদক খন্দকার শাহিনকে সামাজিক কর্মকান্ড ও তথ্য প্রযুক্তিতে বিশেষ অবদান রাখায় সনদ পত্র প্রদান করেছে আন্তর্জাতিক মানবাধিকার কমিশন। বিশ্ব মানবাধিকার দিবস-২০১৮ উপলক্ষে এক আলোচনা সভা ও বিভিন্ন সামাজিক কাজের স্বীকৃতি স্বরূপ সনদ বিতরন অনুষ্ঠানে শুক্রবার (০৭ ডিসেম্বর) রাতে রাজধানীর সেগুন বাগিচায় প্রফেসর আকতার ইমান অডিটোরিয়ামে তাকে এ সদন প্রদান করা হয়।

সার্ক কালচারাল সোসাইটি ও আন্তর্জাতিক মানবাধিকার কমিশন-বাংলাদেশ চ্যাপটারের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আন্তর্জাতিক মানবাধিকার কমিশন-বাংলাদেশ চ্যাপটারের কার্যকরী সভাপতি এ.টি.এম মমতাজুল করিম।
প্রধান অতিথি ছিলেন অধ্যাপক ড. নিমাই চন্দ্র সাহা- উপাচার্য, বর্ধমান বিশ্ববিদ্যালয়, ভারত।
প্রধান আলোচক ছিলেন এ্যাডভোকেট আব্দুস সালাম মন্ডল- ডেপুটি এটর্নি জেনারেল, বাংলাদেশ ও সভাপতি আন্তর্জাতিক মানবাধিকার কমিশন-বাংলাদেশ চ্যাপটার। এছাড়াও বিশিষ্ট গুণীজনসহ বিভিন্ন সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।

খন্দকার শাহিন ২০০৬ সালে কম্পিউটারের বিভিন্ন কোর্সের উপর প্রশিক্ষণ নিয়ে নিজেই একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র খুলে বসেন। তার নাম দেয়া হয় শাহিন ইনফরমেশন টেকনোলজি এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টার। এর পাশাপাশি তিনি সাংবাদিকতার পেশায় জড়িত।

খন্দকার শাহিন একজন দক্ষ সাংগঠনিক ব্যক্তি হিসেবে মাধবদী থানা শাখা নিরাপদ সড়ক চাই এর সদস্য সচিব ও মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বি.এম.এস.এফ) এর নরসিংদী জেলা শাখা ও আন্তর্জাতিক মানবাধিকার কমিশন-বাংলাদেশ চ্যাপটারের সাংগনিক সম্পাদক এবং অনলাইন প্রেস ক্লাব বাংলাদেশ এর যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা প্রেস-ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও মাধবদী সাংবাদিক সংস্থার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

খন্দকার শাহিনকে ইনফরমেশন টেকনোলজি ও বিভিন্ন সামাজিক কাজের স্বীকৃতি স্বরূপ ‘ডেল-কার্নেগী স্মৃতি সম্মাননা অ্যাওয়ার্ড- ২০১৫’ এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) পারফরমেন্স অ্যাওয়ার্ড-২০১৬ তে ভূষিত করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD