1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

রায়পুরায় দু’পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত ৫

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার, নরসিংদী প্রতিদিন, বুধবার ১২ ডিসেম্বর ১০১৮: নরসিংদীর রায়পুরার দূর্গম চরাঞ্চলে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে শহীদ মিয়া নামের একজনের বাম চোঁখ উপড়ে ফেলেছে প্রতিপক্ষের লোকজন এবং টেঁটাবিদ্ধসহ মোট পাঁচ জন গুরুত্বর জখম হয়েছে।
আজ সকাল সোয়া ১০টায় পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি প্রাইমারি স্কুল মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতরা হলেন পাড়াতলীর কাচারিকান্দি এলাকার খাড্ডাবাড়ীর আমির হোসেনের ছেলে সোহেল মিয়া (১৯) মোঃ শাহাজালাল মিয়ার তিন ছেলে মোঃ মোস্তফা (৩৫),মোঃ শহীদ (৩০) ও মোঃ আবু সাঈদ (২০) অপর দুজন একই গ্রামের ভোড়লবাড়ীর মোঃ হানিফ মিয়ার স্ত্রী মিরছিমা (৪০) এবং আবু কামালের ছেলে মামুন (১৮)।
এলাকাবাসী ও স্থানীয় ইউপি সদস্য মোঃ শাহ আলম জানান গতকাল বিকালে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে খাড্ডাবাড়ী ও ভোড়লবাড়ীর লোকজনের হাতাহাতি ও দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় বেশ কয়েটি বাড়ীতে ভাংচুর চালানো হয়।আজ সকালে দুই পক্ষের সম্মতিতে বিষয়টি মিমাংসার জন্য সালিশে বসার পর আবারো দু’পক্ষের লোকজন টেঁটা ও দেশীয় অস্ত্রসস্ত্র সহ সংঘর্ষে জড়িয়ে পরে।
এগিকে আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ প্রকাশ চন্দ্র সরকার আহত শহীদ মিয়া ও পায়ে টেঁটাবিদ্ধ মামুন কে উন্নত চিকিৎসার জন্য জেলা হাসপাতালে প্রেরণ করেন।বাকি তিন জনকে স্থানীয় হাসপালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
রায়পুরা থানার অফিসার ইনচার্জ মহসিন উল কাদির জানান ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ঝগড়া হয়।তবে এই ঘটনায় কেউ আহত হয়নি।। বর্তমানে এলাকা শান্ত আছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD