1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

ড. মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
রবিবার,১৬ ডিসেম্বর ২০১৮:
বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও নরসিংদী-২ (পলাশ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী ড. আব্দুল মঈন খানের নির্বাচনী প্রচারণায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ফের হামলা চালিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

রবিবার (১৬ ডিসেম্বর) দুপুর ১২টায় তার নির্বাচনী এলাকা মাধবদী থানার পাচদোনায় গণসংযোগের সময় এ হামলা করা হয় বলে অভিযোগ বিএনপি নেতাদের।

এতে বিএনপির অন্তত ৩০ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানান দলীয় নেতাকর্মীরা। হামলার সময় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা গুলি করেছেন বলেও অভিযোগ করেন নেতারা।

তবে এ ঘটনায় কেউ গুলিবিদ্ধ হয়েছেন কিনা তা এখনও জানা যায়নি। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া গুরুতর আহতদের ঢাকা পাঠানো হয়েছে বলে জানানো হয়েছে।

পলাশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জানান, ‘গত মঙ্গলবারও মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলা চালায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। নির্বাচনী এলাকার আমদীয়া ইউনিয়নের বেলাব নামক স্থানে ওই হামলার ঘটনা ঘটে। তাতে হামলাকারীরা বিএনপি নেতাকর্মীদের ১০টি মোটরসাইকেল ভাঙচুর ও চারটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করা হয় বিএনপির পক্ষ থেকে। এছাড়া হামলায় ছাত্রদল ও যুবদলের ১০ জন নেতাকর্মী আহত হয়। এবার পাচদোনা এলাকায় নির্বাচনী প্রচারণার সময় ফের হামলা চালায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।’



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD