1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ জুন ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে সন্ত্রাসীদের চাঁদার টাকা না দেওয়ায় বাড়ি ঘরে হামলা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮
  • ৬১ পাঠক

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন- মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮:
মোঃ শফিকুল ইসলাম মতি, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদী পলাশে সন্ত্রাসীদের চাঁদার টাকা না দেওয়ায় বাড়ি ঘরে হামলায় ১ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির অভিযোগ পাওয়া গেছে।

পলাশ উপজেলা সুলতানপুর গ্রামে মোঃ আমজাদ হোসেনের স্ত্রী মোসাঃ হেনা বেগম অভিযোগ করে বলেন সুলতানপুর গ্রামে হান্নান ভূইয়ার পুত্র সন্ত্রাসী ফারুক(৩৫), ওয়াসিম ভূইয়া (অছি)(২৫), মাওত(৩৩), মৃত ইছব আলীর পুত্র বেনু ভূইয়া(৪৫), আলফাজ উদ্দিন এর পুত্র রবি(৩৪), মৃত হাসিম ভূইয়ার পুত্র ফরিদ উদ্দিন(৪০) হেনা বেগমের নিকট দীর্ঘদিন যাবৎ দুই লক্ষ টাকার চাঁদা দাবী করে আসছে।

চাঁদা টাকা না দেওয়ায় সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে গত শনিবার সকাল ৮:৩০ ঘটিকার সময় বাদীর বসত বাড়ীতে ও নাল জমিতে হামলা চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি করেন এবং হেনা বেগম এবং তার পরিবারের লোকজনকে প্রাণ নাশের হুমকি প্রদান করে ত্রাসের রাজত্ব কায়েম করে। এসময় হেনা বেগম ও তার পরিবারের লোকজন বাঁধা প্রদান করিলে সন্ত্রাসীরা তাদেরকে অমানসিক ভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

এ সময় এলাকাবাসী এগিয়ে এসে সন্ত্রাসীদের কবল থেকে হেনা বেগম ও তার পরিবারের লোকজনকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা করে। সন্ত্রাসীরা প্রকাশ্যে চাঁদার দাবীতে এখনো হুমকি প্রদান করে আসছে। সন্ত্রাসীদের ভয়ে হেনা বেগম ও তার পরিবারের লোকজন বাড়ী ছেড়ে অন্যত্র পালিয়ে বেড়াচ্ছে। এ ব্যাপারে নরসিংদী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হেনা বেগম বাদী হয়ে পলাশ সি.আর মোকদ্দমা নং-৩৬৪/২০১৮ইং একটি মামলা দায়ের করেছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD