1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ জুন ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী-২ আসনে নৌকার প্রচারণা তুঙ্গে, বাধার মূখে ধানের শীষ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮
  • ৫৫ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বুধবার,১৯ ডিসেম্বর ২০১৮: জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহনের সময় যতই ঘনিয়ে আসছে নরসিংদী ২ আসনের পলাশ উপজেলায় ততই প্রচার-প্রচারচণা তুঙ্গে হচ্ছে নৌকা মার্কার ও উৎকণ্ঠায় প্রচারে বাধার মূখে ধানের শীষ মার্কার।
এ আসনের নির্বাচনী এলাকায় গণসংযোগের মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন মহাজোট প্রার্থী ডাক্তার আনোয়ারুল আশরাফ খান দিলীপ। নৌকা মার্কায় ভোট চেয়ে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করেছেন তিনি। ডাক্তার আনোয়ারুল আশরাফ খান দিলীপ বুধবার (১৯ ডিসেম্বর) চরসিন্দুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ ও পথসভা করেছেন। গণসংযোগ শেষে স্থানীয় সুলতানপুর তৌহিদ মেমোরিয়াল হাই স্কুল মাঠে এক জনসভায় যোগদেন তিনি। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখার আহবান জানান তিনি। এসময় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বজলুল করীম পাঠান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবীর মৃধা ও উপজেলা ছাত্রলীগ সভাপতি শেখ মোহাম্মদ রাজনসহ দলীয় নেতাকর্মীরা সাথে ছিলেন।

এদিকে বুধবার (১৯ ডিসেম্বর) ঘোড়াশাল পৌরসভায় প্রচারণা ও গণসংযোগ চালাতে বাধার সম্মুখীন হয় বিএনপি’র নেতা কর্মীরা। বিএনপি নেতা-কর্মীদের অভিযোগ, স্থায়ী কমিটির সদস্য ড.আব্দুল মঈন খান প্রচারণায় নামলে আওয়ামী লীগ নেতা-কর্মীদের বাধার মুখে পরতে হচ্ছে।
এছাড়া গণসংযোগ চালানোর সময় হামলার শিকার হতে হচ্ছে। পরিস্থিতি মোকাবেলায় বিএনপি উৎকণ্ঠায় থাকলেও নৌকার প্রাচারণা তুঙ্গে রয়েছে এ আসনে। তবে ভোটাররা বলছেন, এবারের নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থীকেই ভোট দেয়া হবে। নির্বাচন কমিশনারের কাছে ভোটারদের দাবি, তারা যেন সুষ্ঠু পরিবেশে নিজের ভোট নিজে দিতে পারেন।

এ আসেন নির্বাচন কমিশন ও দলীয় সূত্রে জানা যায়, চারটি ইউনিয়ন, একটি পৌর সভা ও নরসিংদী সদরের তিনটি ইউনিয়নের একাংশ নিয়ে গঠিত নরসিংদী-২ পলাশ উপজেলার নির্বাচনী এলাকা। এখানে মোট ভোটার ২ লাখ ৩৪ হাজার ৩৭৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ১৯ হাজার ৫৩৯। নারী ভোটার এক লাখ ১৪ হাজার ৮৩৪ জন। মোট কেন্দ্র সংখ্যা ৮৮টি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD