1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নারায়নগঞ্জ-২ আসনের ধানের শীষের উত্তাপ মাধবদীতে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮
  • ৫৩৮ পাঠক

সাহিল সারোয়ার | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২০ ডিসেম্বর ২০১৮: এককালে বিএনপির ভোটব্যাংক হিসেবে পরিচিত নারায়ণগঞ্জ- ২ (আড়াইহাজার) আসনটি পুনরুদ্ধারে মরিয়া হয়ে লড়ছেন বিএনপি মনোনীত প্রার্থী, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। তারই উত্তাপ নারায়নগঞ্জ-২ এখন প্রতিবেশী জেলা নরসিংদীর মাধবদীতেও। নির্বাচনী প্রচারণায় প্রায়ই বিশাল গাড়িবহর নিয়ে মাধবদীর উপর দিয়ে ছুটছেন বিএনপি মনোনীত এ প্রার্থী।

মাধবদীতে, নরসিংদী সদর আসনে বিএনপি প্রার্থীর কোন প্রচারণা না থাকায় (এই আসনে বিএনপি প্রার্থী খায়রুল কবির খোকন নাশকতার মামলায় জেলে) নারায়নগঞ্জের প্রার্থীর এ প্রচারণায় ব্যাপক আলোচিত তিনি। আড়াইহাজার ঘুরে জানা যায়, দফায় দফায় ক্ষমতাসীন দলের নেতা কর্মীদের তীব্র বাঁধা ও হামলার শিকার হলেও সব উপেক্ষা করে দিনরাত নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন বিএনপির এ প্রার্থী। সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত সকল এলাকায় অবিরাম গণসংযোগ ও নির্বাচনী কর্মযজ্ঞ চালাচ্ছেন। এরই মধ্যে তার ঐকান্তিক প্রচেষ্টায় ও চলমান গন সংযোগে প্রাণ ফিরেছে বিএনপি নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের মাঝে।

এ আসনে বিএনপি থেকে টানা তিনবার এমপি নির্বাচিত হয়েছে, কিন্তু নানা কারণে ২০০৮ সালের জাতীয় নির্বাচনে আসনটি হাত ছাড়া হয়ে যায়। তখন থেকে এ আসনটির নেতৃত্ব দিচ্ছেন সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম বাবু। এর পর থেকে ঝিমিয়ে পড়তে থাকে দলটির স্থানীয় নেতাকর্মীরা। কিন্তু একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-২ আসনটি (আড়াইহাজার) পুনরুদ্ধারে বেশ আশাবাদী স্থানীয় নেতা-কর্মী ও বিএনপি মনোনীত প্রার্থী নজরুল ইসলাম আজাদ।

নজরুল ইসলাম আজাদ বলেন, ‘এবারের নির্বাচনে সাধারণ মানুষের ভোট দেয়ার সুষ্ঠ পরিবেশ বজায় থাকলে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।’ ১/১১ সরকারের আমল থেকেই তিনি বিএনপি দলের নেতাকর্মীর পাশে রয়েছেন এমন দাবী করে জানান, ‘চলমান এ আন্দোলনে নিজের জীবনবাজি রেখে রাজপথে লড়াই চালিয়ে ধানেরশীষের বিজয় ছিনিয়ে আনবো। পাশাপাশি দেশমাতাকে কারামুক্ত করে গণতন্ত্রের বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ।’



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD