1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৬ জুন ২০২২, ১২:০৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পর্তুগাল আওয়ামী লীগের বিজয় দিবস উদযাপন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮
  • ৪১ পাঠক

রনি মোহাম্মদ, পর্তুগাল থেকে | প্রবাস প্রতিদিন- বৃহস্পতিবার,২০ ডিসেম্বর ২০১৮: পর্তুগাল আওয়ামী লীগের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে লিসবনের রিয়া দি ইন্ডিয়ান রেস্টুরেন্টে এক আলোচনা সভা ও নৈশ ভোজের আয়োজন করা হয়।

পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার বাদশার সভাপতিত্বে এবং আবুল কালাম আজাদের বলিষ্ঠ পরিচালনায় সভার শুরুতে জাতীয় সংগীত, পবিত্র কোরআন, গীতা পাঠ এবং এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে সভার সূচনা করা হয়। আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন পর্তুগাল ছাত্রলীগের প্রতিস্ঠাতা সভাপতি রনি হোসাইন। এছাড়াও বক্তব্য রাখেন আ’লীগের সিঃ সহ সভাপতি শাহাদাৎ হোসেন, কবি মোরশেদ কমল, যুগ্ম সম্পাদক ফখরুল ইসলাম রিপন, নজরুল ইসলাম সুমন, ম্যাক্সে আলম, আখতারুজ্জামান, আলা উদ্দিন, দীন মোহাম্মদ রাজন প্রমুখ।

আলোচনায় বক্তারা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ শহীদ বাংলার শ্রেষ্ঠ বীর সন্তানদের গভীর শ্রদ্বার সাথে স্মরণ করে আসন্ন বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে জোরালো ভূমিকা রাখার প্রতি গুরুত্ব আরোপ করে বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে ২০২১ সালের মধ্যে একটি মধ্যম আয়ের দেশ, আর ২০৪১ সালের মধ্যে একটি উন্নত বাংলাদেশ গড়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে সুখী, সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনের জন্য নৌকা মার্কায় ভোট চান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কমিউনিটি ও পর্তুগাল আওয়ামী লীগের প্রবীণ নেতা আলহাজ্ব লিহাজ উদ্দিন, মুহাম্মদ শাহাজান, মোরশেদ কামাল, আব্দুর রাজ্জাক, হাবিবুর রহমান, আবু হেনা চৌধুরী, ইকবাল চৌধুরী, মোঃ আলী হোসেন, রাসেল চৌধুরী, সোহেব ভূঁইয়া, জাহিদ কাইছার, আশরাফুল আলম, জিয়া উদ্দীন, জহুর-উল-হক, মিন্টু কুমার, ফজলুল হক খান, তানভীর আলম, জোবায়ের হোসেন, মানিক, আরিফ, মোঃ শাহিন , নাঈম, কোরাইশি সহ আরো অনেকে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD