1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিএনপি-জামায়াতের টাকা নিন, নৌকায় ভোট দিন : শেখ হাসিনা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮
  • ১৮৭ পাঠক

অনলাইন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২০ ডিসেম্বর ২০১৮:
উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। এ দেশের যত বড় বড় অর্জন তা নৌকায় ভোট দিয়েই এসেছে। তাই আপনারা নৌকায় ভোট দেবেন আমরা আপনাদের উন্নয়ন দেব।

আজ বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডির সুধাসদন থেকে নড়াইলের নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।
রাজশাহীর পর ভিডিও কনফারেন্সে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যুক্ত হন নড়াইলের জনসভায়। ইনজুরির কারণে নিজের নির্বাচনী এলাকায় যেতে না পারলেও সুধাসদন থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্ত ছিলেন ক্রিকেট তারকা ও নড়াইল-২ আসনের প্রার্থী মাশরাফি বিন মর্তুজা।

এসময় আসন্ন নির্বাচনে প্রতিটি আসনের বিপরীতে তিন-চারজন করে প্রার্থী মনোনয়ন দিয়ে বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে বলে অভিযোগ করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, ‘অতীতে বিএনপি দুর্নীতি, মানি লন্ডারিং, অস্ত্র চোরাচালানের মাধ্যমে, অর্থ আত্মসাৎ মনোনয়ন বাণিজ্য এবং এতিমের টাকা চুরির মাধ্যমে অর্জিত টাকা তারা এখন নির্বাচনে ব্যয় করছে এবং এটাই তাদের চরিত্র।’

তাই জনগণের কাছে নৌকায় ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, ‘বিএনপি জামাতের কাছ থেকে অর্থ নিন আর নৌকা মার্কায় ভোট দিন’ এটাই এখনকার স্লোগান।’

গত দুই মেয়াদে সরকারের ব্যাপক উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নের কথা তুলে শেখ হাসিনা বলেন, দেশব্যাপী ব্যাপক উন্নয়ন এখন দৃশ্যমান হয়েছে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখা, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর উদযাপনে আরও একবার নৌকায় ভোট চান আওয়ামী লীগ শেখ হাসিনা।

পরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধা ও জয়পুরহাট জেলার নির্বাচনী জনসভাতেও বক্তব্য রাখেন ও প্রার্থীদের পরিচয় করিয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

খবর : বাংলাদেশ প্রতিদিন



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD