1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

শান্তি প্রিয় আড়াইহাজারবাসী আর অশান্তি চাই না- নজরুল ইসলাম বাবু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২০ ডিসেম্বর ২০১৮: নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়ন স্কুল মাঠে বুধবার(১৯ ডিসেম্বর) বিকালে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত, নির্বাচনি জনসভায় প্রধান অতিথি নারায়ণগঞ্জ-২ আড়াইহাজার আসনে নৌকার প্রার্থী সাংসদ নজরুল ইসলাম বাবু বলেছেনে, আপনারা যার যার অবস্থান থেকে আবারও নৌকার বিজয় নিশ্চিৎ করতে কাজ করুন,আমরা শান্তি প্রিয় আড়াইহাজারবাসী আর অশান্তি চাই না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু’র সাহসী এবং দূরদর্শী নেতৃত্ব ছাড়া যেমন স্বাধীন বাংলাদেশ কখনও বাস্তবায়ন হতো না। তেমনই দেশরত্ন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ছাড়া বাংলাদেশের উন্নয়নও সম্ভব হোত না। শান্তিতে সকলকে নিয়ে বসবাস করতে চাই। আড়াইহাজারে সাত লক্ষ মানুষ আজ ঐক্যবদ্ধ হয়েছে বিএনপি জামায়েতর অশান্তি জোটকে বয়কট করতে। আজ আড়াইহাজারে মানুষ অনেক ভালো আছে শান্তিতে আছে।

তিনি আরো বলেন, আড়াইহাজারবাসী বিএনপি-জামায়েতের জোট শাসন দেখতে চায় না। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। আমরা সকলে শান্তি ও নিরাপদে বসবাস করতে পারি। আওয়মী লীগ সরকার সকল শ্রেণীপেশার মানুষের সরকার। এ সরকার সকল শ্রেণী পেশার মানুষকে নিয়ে চিন্তা করেন। আওয়ামী লীগ সরকার অসহায় দুস্তদের পাওনা সঠিক বন্টন করে দিতে জানে। আমরা আড়াইহাজারে মাদক ও সন্ত্রাস চাই না। আমরা মাদক মুক্ত সমাজ গড়তে দৃঢ প্রতিজ্ঞা বদ্ধ। আপনাদের সহযোগিতায় এ আড়াইহাজারের সকল অপকর্ম রোধ করবো। আমরা জনগনের সেবার জন্য কাজ করি।
গত প্রায় ১০ বছরে রাত-দিন যখনই মানুষ আমার কাছে এসেছে আমি ধর্য্যধারণ করে তাদের সকল কথা শুনে সমাধানের চেষ্টা করেছি এবং আগামী দিনেও তা অব্যাহত রাখবো। আপনারা শুধু উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কা ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবার সরকার প্রধান করুন।

সভার সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান সফর আলী মিয়া। সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন এর সঞ্চলনায়, আয়োজিত এ জনসভায় আওয়ামী লীগ সরকারের নেয়া নানা উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে আরও বক্তব্য রাখেন। চেয়ারম্যান উপজেলা পরিষদের শাহজালাল মিয়া , আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী,গোপালদী পৌরসভার মেয়র হালিম সিকদার ,মাহমুদ পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানউল্লা আমান, আড়াইহজার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ আলাউদ্দিন , নারায়ণগঞ্জ জেলা শিক্ষক পরিষদের আহবায়ক , অধ্যক্ষ মর্তুজা আহম্মেদ , নারায়ণগঞ্জ বার কাউন্সিলের সাবেক সভাপতি আনিসুর রহমান দিপুসহ আওয়ামী লীগের অংঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD