1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

মাধবদীতে মরহুম ছহিদ মেম্বারের জানাজায় মানুষের ঢল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,২১ ডিসেম্বর ২০১৮:

নরসিংদী সদর উপজেলার নুরালাপুর ইউনিয়ন পরিষদের পাঁচবারের নির্বাচিত জনপ্রিয় মেম্বার ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন কমিশনারেরর পিতা আলহাজ্ব আবু ছাঈদ মিয়া (ছহিদ মেম্বার) এর জানাজার নামাজে হাজারো মানুষের ঢল নামে। শুক্রবার (২১ ডিসেম্বর) ভোর ৪টা ৪০ মিনিটে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৯ বছর। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। ভোর থেকেই তাকে দেখতে বিভিন্ন শ্রেণি,পেশার মানুষ তার বাড়িতে ভীড় করে।

একই দিন দুপুর সোয়া ২টায় মাধবদী হাই স্কুল মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এতে হাজারো মানুষের ঢল নামে। জানাজায় অংশনেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া, নরসিংদী সদর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সফর আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জিএম তালেব হোসেন, মাধবদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, মাধবদী পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব সাফিউদ্দিন আহম্মেদ, নুরালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খাদেমুল ইসলাম ফয়সাল,মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাহবুবুল হাসান, পুঁটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার এলিছ আহম্মেদ, নরসিংদী সদর থানা বিএনপি’র সভাপতি ও নুরালাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবু ছালেহ চৌধুরী, মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সালাউদ্দিন আহাম্মেদসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক অংঙ্গনের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানাজা শেষে শহরের ছোটগদাইরচরস্থ কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হয়। মরহুম ছহিদ মেম্বার আ-মৃত্যু নুরালাপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার ছিলেন। তার ছোট ছেলে মোঃ জাকারিয়া মাধবদী পৌরসভার ২নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর । তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী ও ফুসফুসের সমস্যা সহ ডায়াবেটিস রোগে ভুগছিলেন। মরহুম ছহিদ মেম্বার মৃত্যুকালে ৪ ছেলে, ১মেয়ে ও নাতি-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD