1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

মালয়েশিয়ায় প্রবাসী অপহরণ: নরসিংদীতে ৬ মুক্তিপণ আদায়কারী গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
শনিবার,২২ ডিসেম্বর ২০১৮:
মালয়েশিয়ায় নাজমুল ইসলাম নামে মাদারীপুরের এক প্রবাসী অপহরণের ঘটনায় মুক্তিপণ আদায়ের অভিযোগে নরসিংদী থেকে ৬ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রুপণ কুমার সরকার ১৯ ডিসেম্বর বুধবার তাদের গ্রেপ্তার করেন। রায়পুরার বাহেরচর ও শহরের আরশীনগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান রুপণ কুমার। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো: রায়পুরার চরসুবুদ্ধি এলাকার মোগল হোসেনের ছেলে মোয়াজ্জেম হোসেন (৩২), আটকান্দি এলাকার হানিফ মিয়ার ছেলে রিহাদুল ইসলাম (২০), হাসনাবাদ এলাকার স্বপন মিয়ার ছেলে হৃদয় (২১), বাহের চর গ্রামের রুবেল মিয়ার স্ত্রী সুরাইয়া বেগম (৩০), সদাগর ফরাজীর ছেলে জহিরুল হক (৬০), মোমেন মিয়ার ছেলে সাকিল (১৯)।

মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৫ ডিসেম্বর মাদারীপুরের ভাঙ্গা থানার নুরুল ইসলামের ছেলে মালয়েশিয়া প্রবাসী নাজমুল ইসলাম মালয়েশিয়ায় অপহরণ হয়। পরদিন ১৬ ডিসেম্বর মালয়েশিয়া থেকে ফোন করে নাজমুলের পরিবারের নিকট ২ লাখ রিংগিত মুক্তিপণ দাবী করা হয়। নাজমুলের পিতা নুরুল ইসলাম অপহরণকারীদের সঙ্গে দরকষাকষি করে ৫ লাখ টাকা দিতে রাজি হয়।

এসময় কোথায় কিভাবে মুক্তিপণের টাকা দিতে হবে জানতে চাইলে অপহরণকারীরা নরসিংদীর ভেলানগরে টাকা নিয়ে যাওয়ার জন্য বলে। কথামতো নাজমুলের পরিবার ১৮ ডিসেম্বর নরসিংদীতে আসেন এবং অপহরণকারীদের দেওয়া বাংলাদেশের মোবাইল নম্বরে যোগাযোগ করেন। একপর্যায়ে নরসিংদীর ভেলানগরে দেখা করে এক জনকে ১০ হাজার টাকা প্রদান করেন। এসময় তাদের কথাবার্তায় সন্দেহ হলে অপহৃত নাজমুলের পরিবার ঘটনাটি নরসিংদীর পুলিশ সুপারকে অবগত করেন।

পরে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রুপণ কুমার সরকার কৌশলে মালয়েশিয়ায় অপহরণকারী চক্রের সাথে কথা বলেন এবং মালয়েশিয়া পুলিশে অবগত করা হলে সেখানকার পুলিশ অপহৃত নাজমুলকে উদ্ধার করতে সক্ষম হয়। এ ঘটনায় পৃথক অভিযান চালিয়ে রায়পুরার বাহেরচর ও শহরের আরশীনগর এলাকা থেকে এক নারীসহ ৬ জনকে গ্রেপ্তার করেন।

খবর: নরসিংদী টাইমস



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD