1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০২:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সন্ত্রাসী আচরণ বন্ধ করুন; ড. কামালকে বললেন, প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮
  • ৩১২ পাঠক

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২৭ ডিসেম্বর ২০১৮:
আপনারা সন্ত্রাসী আচরণ বন্ধ করুন। দেশের মানুষ মাস্তানি ও সন্ত্রাসী আচরণ পছন্দ করে না- বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বুধাবার বিকেলে, রাজধানীর ধানমন্ডিতে তাঁর বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে চাঁদপুর, কুষ্টিয়া ও নওগাঁ জেলার নির্বাচনি প্রচারণায় বক্তব্য দেয়ার সময় একথা বলেন শেখ হাসিনা।

এ সময় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের খারাপ আচরণের নিন্দা জানিয়ে আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘এত বড় মাপের একজন মানুষ, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একজন ব্যক্তি, তার মুখে এ রকম নোংরা ভাষা মানায় না।’

ড. কামাল হোসেনকে ইঙ্গিত করে শেখ হাসিনা বলেন, ‘পুলিশ বাহিনীকে এভাবে গালাগালি করা মোটেই সমীচীন না। এই ধরনের আচরণের জন্যই মানুষ তাদের ভোট দেবে না। ভোটের মাঠে জনগণ তাদের প্রত্যাখান করবে।’

এছাড়া বিএনপি আওয়ামী লীগের নির্বাচনি অফিস ভাঙচুর করছে এবং সহিংসতা সৃষ্টি করতে চাইছে। তাই শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ ঠিক রাখতে নেতাকর্মীদের শেষ পর্যন্ত ধৈর্য ধরার নির্দেশ দেন শেখ হাসিনা।

এছাড়া, ভিডিও কনফারেন্সিংয়ের নওগাঁ জেলার নির্বাচনি প্রচারণার সময় আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘নির্বাচন চলাকালীন সময়ে বিএনপি-জামায়াত জোট সন্ত্রাসী কর্মকান্ড চালাতে পারে।’ তাই নিজেদের নিরাপত্তা নিশ্চিত করে ধৈর্য ধরে কাজ করার পরামর্শ দেন দলীয় সভাপতি।

এ সময়, যুদ্ধাপরাধীদের সঙ্গে জোট করায় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের কড়া সমালোচনা করেন শেখ হাসিনা।

এর আগে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে কুষ্টিয়া জেলায় নির্বাচনি প্রচারণায় দেয়া বক্তব্যে শেখ হাসিনা বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণের দিন কেউ যেন কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড না ঘটাতে পারে- সেদিকে লক্ষ্য রাখতে, নেতাকর্মীদের প্রতি নির্দেশ দেন।’

প্রধানমন্ত্রী বলেন, ‘বিএনপি জামায়াত জোটের ক্ষমতায় আসা মানেই জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাস।’

গেল ২০শে ডিসেম্বর আওয়ামী লীগ সভাপতি ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে রাজশাহী, জয়পুরহাট, নড়াইল ও গাইবান্ধায় নির্বাচনি জনসভায় যোগ দেন। ১৯শে ডিসেম্বর ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া ও পিরোজপুরে নির্বাচনি জনসভায় যোগ দেন শেখ হাসিনা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD