1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন

আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের পথসভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮

এম.শরীফ হোসেন | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,২৮ ডিসেম্বর ২০১৮:

নরসিংদী-২ পলাশের নির্বাচনী এলাকার আমদিয়া ইউনিয়নের বনাইদ বাবুমিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ কতৃক এক পথসভার আয়োজন করা হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ ইবনে রহিজ মিঠু সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহজোট প্রার্থী ডা. আনোয়ারুল আশরাফ খান দীলিপ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ফার্টিলাইজার এ্যাসোশিয়েশন (বিএফএ) সভাপতি কামরুল আশরাফ খান পোটন।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমদিয়ার মানুষ তাদের দুই ভাইকে অনেক ভালোবাসে। তাই গতবার স্বতন্ত্র থেকেও ভোট দিয়ে পোটনকে জয়যুক্ত করিয়েছে ভোটাররা । জনগনই তাদের দুইভাইকে ভোটের মাধ্যমে নির্বাচিত করে এমপি বানিয়েছে। তিনি এবার এমপি হলে আমদিয়া ইউনিয়নকে সারাদেশের মধ্যে আধুনিক ইউনিয়নে রুপান্তর করা হবে বলে প্রতিশ্রুতি দেন।

‘ বর্তমান সরকার আজ বাংলাদেশের অনেক উন্নয়ন করেছেন। তাই উন্নয়নের এ দ্বারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কা তথা আনোয়ারুল আশরাফ খান দীলিপকে বিজয়ী করার আহবান জানান এমপি পোটন’।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,আমদিয়া ইউনিয়ন চেয়ারম্যান ও বাংলাদেশ চেয়ারম্যান ফোরামের মহাসচিব নাজিমউদ্দিন ভূইয়া রিপন,১নং ওয়ার্ড মেম্বার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মোল্লা,ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মী ও এলাকাবাসী।

উল্লেখ্য, দীলিপ এবং পোটন তারা একে অপরের সহোদর ভাই। ২০০৮ সালের সংসদ নির্বাচনে ডা.দীলিপ ছিলেন নরসিংদী-২ পলাশ তথা এ আসনের নৌকা প্রতীক নিয়ে বিজয়ী এম পি আর ২০১৫ সালের নির্বাচনে তার ভাই পোটন নৌকা প্রতিকের মনোনয়ন চেয়ে না পাওয়াতে সতন্ত্র প্রার্থী হিসেবে লড়ে মহাজোট থেকে নৌকা প্রতীক পাওয়া জাসদ নেতা জায়দুল কবিরকে পরাজিত করে বিজয়ী হন। সে হিসেবে দশ বছর যাবৎ তারা দুই ভাই এ আসনটিকে নিজেদের দখলে রেখেছেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD