1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মধ্যরাত থেকে চালানো যাবে না মোটরসাইকেল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮
  • ২৮০ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার ২৮ ডিসেম্বর ২০১৮: মধ্যরাত থেকে চালানো যাবে না মোটরসাইকেল আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ শুক্রবার দিবাগত মধ্যরাত থেকে সারাদেশে মোটরসাইকেল চালানোয় নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন (ইসি)।

শুক্রবার রাত ১২টা থেকে ১ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২টা পর্যন্ত মোট চারদিন এই নিষেধাজ্ঞা জারি থাকবে। তবে শুধুমাত্র নির্বাচন কমিশন থেকে ভোট পর্যবেক্ষণের জন্য স্টিকার পাওয়া সাংবাদিকরা মোটরসাইকেল ব্যবহার করতে পারবেন।

এছাড়াও আগামীকাল শনিবার মধ্যরাত ১২টা থেকে ভোটের দিন ৩০ ডিসেম্বর দিবাগত রাত ১২টা পর্যন্ত সব ধরনের যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করেছে ইসি। যেসব যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা সেগুলো হলো- বেবি টেক্সি, অটোরিকশা, ইজিবাইক, ট্যাক্সি ক্যাব, মাইক্রোবাস, জিপ, পিকআপ, কার, বাস ট্রাক, টেম্পোসহ স্থানীয় যন্ত্রচালিত যানবাহন।

জানা যায়, যান চলাচলের নিষেধাজ্ঞার সময় রিটানিং কর্মকর্তার অনুমতি সাপেক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের নির্বাচনী এজেন্ট, দেশি-বিদেশি পর্যবেক্ষকদের (পরিচয়পত্র থাকতে হবে) ক্ষেত্রে শিথিলযোগ্য। তাছাড়া নির্বাচনের সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত সাংবাদিক (পরিচয়পত্র থাকতে হবে), নির্বাচনের কাজে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারি, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক ও কতিপয় জরুরি কাজ যেমন- অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগ ইত্যাদির কাজে নিয়োজিত যানবাহন নিষেধাজ্ঞার বাইরে থাকবে।

এছাড়া মহাসড়ক, বন্দর ও জরুরি প্রয়োজনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিষেধাজ্ঞা শিথিলের বিষয়ে কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে পারবেন বলে নির্দেশনায় উল্লেখ করা হয়েছে।

আগামী ৩০ ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ২৯৯টি আসনে টানা ভোটগ্রহণ চলবে। এক প্রার্থীর মৃত্যুজনিত কারণে গাইবান্ধা-৩ আসনে ভোটগ্রহণ পিছিয়ে ২৭ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে।

# এডমিন, নরসিংদী প্রতিদিন, লক্ষন বর্মন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD