1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন

শিবপুরে নির্বাচনী সহিংসতায় নিহত মিলনের পরিবারে শোকে মাতম

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,৩১ ডিসেম্বর ২০১৮:

নরসিংদী-৩ (শিবপুরে) নির্বাচনী সহিংসতায় নৌকার এজেন্ট মিলন মিয়া হত্যার ২৪ ঘন্টা পার হলেও এখনো মামলা দায়ের হয়নি। সোমবার সকালে তার দাফন সম্পন্ন হয়েছে। মিলনের মৃত্যুতে তার পরিবারে চলছে শোকের মাতম। কুন্দারপাড়া গ্রামে অনুষ্ঠিত জানাজা নামাজে অংশ নেন আওয়ামী লীগের নবনির্বাচিত প্রার্থী জহিরুল হক ভূঁইয়া মোহনসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
প্রাথমিক তদন্তে অপরাধীদের চিহ্নিত করা হলেও হত্যার ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার (৩০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে নরসিংদী-৩ (শিবপুর) নির্বাচনী এলাকার কুন্দারপাড়ার ভোট কেন্দ্রের অদূরে নৌকা প্রতিকের এজেন্ট মিলন মিয়াকে গলাকেটে হত্যা করে সন্ত্রাসীরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। ময়নাতদন্ত শেষে সোমবার সকালে জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে মিলনের।
মিলনের মৃত্যুতে তার বাড়ীতে চলছে শোকের মাতম। মিলকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন তার স্ত্রীসহ অবুঝ ছেলে মেয়ে ও পরিবারের সদস্যরা। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। হত্যার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন এলাকাবাসী ও পরিবারের সদস্যরা। এদিকে মিলন হত্যার ২৪ ঘন্টা পার হলেও এখনো পর্যন্ত মামলা দায়ের হয়নি।

জানাজায় অংশ নিয়ে নরসিংদী-৩ (শিবপুর) আসনে আওয়ামী লীগের নবনির্বাচিত প্রার্থী জহিরুল হক ভূঁইয়া মোহন বলেন, এখন থেকে নিহত মিলনের ছেলে মেয়েসহ পরিবারটির দায়িত্ব আমার। তারা আমার পরিবারের সদস্য। মিলন হত্যার সঙ্গে যে-ই জড়িত থাকুক না কেন আইনের মাধ্যমে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।
শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিক তদন্তে অপরাধীদের শনাক্ত করা হয়েছে। মামলা দায়ের হওয়ার পর অপরাধীরা যে দলেরই হোক না কেন গ্রেপ্তার করা হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD