1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন

নজরুল ইসলাম হিরুকে এবার পূর্ণমন্ত্রী হিসেবে চান নরসিংদীবাসী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৫ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার,০৫ জানুয়ারি ২০১৯:

পানিসম্পদ প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি লে: কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতিক এমপিকে এবার পূর্ণমন্ত্রী হিসেবে দেখতে চায় তার এলাকাবাসী। গত বছরের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী (সদর ও মাধবদী) ১ আসন থেকে টানা তৃতীয়বারের মতো বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম হিরু।
দশম জাতীয় সংসদ নির্বাচনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৎ ও নিষ্ঠাবান ব্যক্তি হিসেবে পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্বে দেন নজরুল ইসলামকে। তিনি গত পাঁচ বছরে নরসিংদী সদরসহ জেলাব্যাপী এমনকি দেশব্যাপী পানিসম্পদ মন্ত্রণালয় থেকে ব্যাপক উন্নয়ন কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা অর্জন করেছেন বলে মনে করেন দলীয় নেতাকর্মীরা। দলীয় নেতাকর্মীরা জানান, আগামী মন্ত্রীসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গুডবুকে মোহাম্মদ নজরুল ইসলামের নাম রয়েছে। এজন্য তিনি পূর্ণমন্ত্রীত্ব পেতে পারেন বলে আশাবাদী নরসিংদীবাসী।
সদর উপজেলার নজরপুর ইউনিয়নের চেয়ারম্যান বাদল সরকার বলেন, চরাঞ্চলে প্রায় ১০০ কোটি টাকা দিয়ে মেঘনা নদীর উপর শেখ হাসিনা সেতু স্থাপন করা হয়েছে। এটা শুধু পানিসম্পদ প্রতিমন্ত্রীর কারণেই হয়েছে। তাই প্রধানমন্ত্রীর কাছে নরসিংদীবাসীর দাবী হিরু ভাইকে আবারো যেন পূর্ণমন্ত্রী করে নরসিংদীতে পাঠানো হয়।

নরসিংদী জেলার রাজনৈতিক অঙ্গনসহ সাধারণ মানুষের মুখে আলোচনা হচ্ছে এবার জেলা থেকে কে পেতে পারেন মন্ত্রিত্ব। তৃণমূল নেতাকর্মীদের দাবি, ক্লিন ইমেজে এবং পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে নরসিংদীসহ দেশব্যাপী পরিচিত মোহাম্মদ নজরুল ইসলাম। তিনি গত পাঁচ বছরে কোনো দুর্নীতি বা কোন অনিয়মকে কখনো প্রশ্রয় দেননি। এজন্য দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আস্থা রেখেছেন তার উপর। নরসিংদী জেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবার তাকে পূর্ণমন্ত্রীর দায়িত্ব দেয়ার দাবী করছেন জেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক বলেন, কৃষি ও শিল্পসমৃদ্ধ নরসিংদীবাসীর প্রাণের দাবি দেশব্যাপী তথা নরসিংদী জেলার উন্নয়নের স্বার্থে মোহাম্মদ নজরুল ইসলামকে এবার পূর্ণমন্ত্রী করা হোক। আর পাঁচটি বছর তিনি মন্ত্রী থাকলে বাংলাদেশের যে কোন জেলা থেকে নরসিংদীর বেশি উন্নয়ন হবে। প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর গত পাঁচ বছরে তিনি যে পরিমান উন্নয়ন কাজ করেছেন গত ৪০ বছরে কোন এমপি মন্ত্রী নরসিংদীতে এমন উন্নয়ন করতে পারেননি।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভুঁইয়া বলেন, নরসিংদীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নজরুল ইসলামকে পূর্ণ মন্ত্রী হিসেবে আবারো আমরা মন্ত্রিসভায় দেখতে চাই।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD