1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:১০ পূর্বাহ্ন

মুশফিকে কুপোকাত কুমিল্লা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৩ জানুয়ারী, ২০১৯

খেলাধুলা ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
রবিবার,১৩ জানুয়ারি ২০১৯:
বিপিএলে রবিবারের (১৩ জানুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ানস ও চিটাগং ভাইকিংস এর ম্যাচে শুরুতে ঝড় তুলেছিলেন কুমিল্লার থিসেরা পেরেরা। তবে পেরেরার ঝড় থেমে গেছে চিটাগং ভাইকিংস অধিনায়ক মুশফিকুর রহীমের ঝড়ের কাছে। মুশফিক দুর্দান্ত এক ইনিংস খেলে দলকে এনে দিলেন ৪ উইকেটের জয়।

মুশফিক ৪১ বলে ৭৫ রানের এক বিশাল ইনিংস খেলেন। মুশফিক তার চমক দেখানো ওই ইনিংস খেলার পথে চারটি ছক্কা এবং সাতটি চারের মার মারেন।এত রান নিয়েও জয়ের হাসি হেসে মাঠ ছাড়তে পারেন নি তিনি। চিটাগংয়ের যখন জিততে মাত্র ৭ রান দরকার তখনই আউট হন তিনি। মুশফিক চলে যাওয়ার পর ম্যাচ জয়ের পর দলকে জেতানোর দায়িত্ব পরে রবি ফ্রাইলিংকের কাঁধে। তিনি দারুণ এক ছক্কা মেরে ম্যাচ জিতিয়ে ফেরেন।

এর আগে প্রথমে ব্যাট করে কুমিল্লা ভিক্টোরিয়ানস। কুমিল্লার থিসারা পেরেরা দুর্দান্ত এক ইনিংস খেলেন। এই লংকান তারকা ২৬ বলে ছয় ছক্কা, আট চারে করেন ৭৪ রান। এছাড়া এভিন লুইস ৩৮, সাইফউদ্দিন ২৬ এবং ইমরুল কায়েস ২৪ রান করেন। এদের ওপর ভর করে ৮৪ রান তোলে কুমিল্লা।

মুশফিকের পর চিটাগংয়ের হয়ে সবচেয়ে ভালো করেন মোহাম্মদ শেহজাদ। এ আফগান ওপেনার ২৭ বলে করেন ৪৬ রান। চিটাগং প্রথমে কোন উইকেট না হারিয়ে ৫৮ রান তোলে। পরে ৭০ রানে ৩ উইকেট হারিয়ে বসে তারা। সেখান থেকে মুশফিক দারুণ ওই ইনিংস খেলে ম্যাচ বের করে নেন।

চিটাগংয়ের হয়ে এ ম্যাচে ৪ ওভারে ৩৪ রান দিয়ে ৩ উইকেট নেন খালেদ আহমেদ। আর সাইফউদ্দিন ৪ ওভার হাত ঘুরিয়ে ৪৫ রান খরচায় নেন ৩ উইকেট।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD