1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:০৫ অপরাহ্ন

নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে সহপাটিকে কুপিয়ে হত্যা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৫ জানুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার। নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার ১৫ জানুয়ারি ২০১৯:
শীতলক্ষ্যা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে সহপাটিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন সহপাটিকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

আজ মঙ্গলবার সকালে নরসিংদীর পলাশ উপজেলার (পলাশ বাজার) ও গাজীপুরের কালীগঞ্জ উপজেলার দক্ষিণ নারগানা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পরিমল চন্দ্র বর্মন (৫২), কমল চন্দ্র বর্মন (৩৪) ও পাপন চন্দ্র বর্মন (২২) নামে তিন সহপাঠি (জেলে)কে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

পুলিশ ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, প্রতিদিনের ন্যায় গত ২ জানুয়ারি রাতে কালীগঞ্জ উপজেলার দক্ষিণ নারগানা গ্রামের আলী আজগরের ছেলে বোরহান উদ্দিন শীতলক্ষ্যা নদীতে মাছ ধরার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। তারপর থেকে নিখোঁজ বোরহানের সন্ধান চেয়ে খোঁজাখুঁজি শুরু করে স্বজনরা।

সর্বশেষ মঙ্গলবার সকালে নিখোঁজ বোরহানের শেলক মো. মামুন মিয়া কৌশলে বোরহানের সহপাটি (জেলে) কমল চন্দ্র বর্মনের সঙ্গে কথা বলার একপর্যায়ে কমল চন্দ্র বোরহানকে মাছ ধরাকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা করার বিষয়টি স্বীকার করে।

পরে কমল চন্দ্র বর্মনের দেওয়া তথ্যমতে অপর দুই সহপাটি পরিমল চন্দ্র বর্মন ও পাপন চন্দ্র বর্মনকে এলাকাবাসী আটক করে পুলিশে দিলে হত্যার রহস্যটি উদ্ঘাটন হয় । তবে এখনো নিহতের লাশ উদ্ধার করা হয়নি।

পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন জানান, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মাছ ধরাকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত পরিমল চন্দ্র বর্মন ,কমল চন্দ্র বর্মন ও পাপন চন্দ্র বর্মনের সাথে বোরহান উদ্দিনের ঝগঁড়া চলছিল। এরই জের ধরে গত ২ জানুয়ারি রাতে বোরহান নদীতে মাছ ধরতে গেলে তাকে কুপিয়ে হত্যা করে মাছ ধরার জাল দিয়ে বেধে মাছ ধরার নৌকাসহ লাশটি পাথর চাপা দিয়ে শীতলক্ষ্যা নদীতে ডুবিয়ে দেয়।

এ বিষয়ে পলাশ থানার তদন্ত (ওসি) গোলাম মোস্তফা জানান, পলাশ উপজেলার ফায়ার সার্ভিসের একটি দল ও টঙ্গী থেকে একটি ডুবরির দলসহ পলাশ থানা এবং কালীগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে নিহতের লাশ উদ্ধারের চেষ্টা চলছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD