1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন

লিটন-ওয়ার্নার ঝড়ে রান পাহাড়ের সামনে রংপুর

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৬ জানুয়ারী, ২০১৯

স্পোর্টস ডেস্ক । নরসিংদী প্রতিদিন-
বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯:
অবশেষে ব্যাটিং খরা কাটিয়ে একসঙ্গে জ্বলে উঠলেন সিলেট সিক্সার্সের টপ অর্ডার ব্যাটসম্যানরা। লিটন দাস ও সাব্বির রহমানের ৭৩ রানের উদ্বোধনী জুটির পর অধিনায়ক ডেভিড ওয়ার্নারের হার না মানা ৩৬ বলে ৬৩ রানের ঝড়ো ইনিংসে শেষ পর্যন্ত ১৮৭ রানের বিশাল সংগ্রহ দাঁড় করিয়েছে ওয়াকার ইউনুসের শিষ্যরা। ৯ চার ও ১ ছক্কায় ৪৩ বলে ৭০ রান করেছেন লিটন। ৬ চার ও ২টি ছক্কা হাঁকিয়েছেন ওয়ার্নার।

বুধবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে দলকে দারুণ ভিত্তি গড়ে দেন অফ ফর্মে থাকা লিটন ও সাব্বির। দলীয় ৭৩ রানে সাব্বির ব্যক্তিগত ২০ বলে ২০ রান করে হাওয়েলের বলে এলবিডব্লিউডর শিকার হন। এরপর লিটনের সঙ্গী হয়ে ৫৬ রানের জুটি গড়েন ওয়ার্নার।

দলীয় ১২৯ রানে দুর্ভাগ্যজনকভাবে রান আউটের ফাঁদে পড়ে সাজঘরে ফিরেন লিটন। তবে সামনে থেকে নেতৃত্ব দিয়ে দলের রানের চাকা সচল রাখেন ওয়ার্নার। নিকোলাস পরানকে নিয়ে গড়েন ৩৪ রানের তৃতীয় উইকেট জুটি। পরান ১৬ বলে ২৬ রান করে শফিউল ইসলামের শিকার হন। শেষ দিকে ৩ বলে ৬ রান করেন আফিফ হাসান। ওয়ার্নার ৬৩ ও অলক কাপালি ০ রানে অপরাজিত থাকেন।

রংপুরের হয়ে এদিন ৪ ওভারে ৩১ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন পেসার শফিউল ইসলাম। একটি উইকেট নেন হাওয়েল। তবে অধিনায়ক মাশরাফি ৩ ওভারে ৪৩ রান দিয়েও উইকেটের দেখা পাননি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD