1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:১৩ অপরাহ্ন

পলাশে স্ট্যান্ডের দাবীতে ইজিবাইক চালকদের কর্মবিরতি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯

অনলাইন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,১৮ জানুয়ারি ২০১৯:
নরসিংদীর পলাশে স্ট্যান্ড গড়ে তোলার দাবীতে কর্মবিরতি পালন করেছে ব্যাটারিচালিত ইজিবাইক চালকরা। শুক্রবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে টানা ৫ ঘন্টা ব্যাটারিচালিত রিক্সা শ্রমিক-মালিক সংগ্রাম কমিটির উদ্যোগে এ কর্মবিরতি পালন করা হয়। এতে চরম ভোগান্তিতে পড়েন যাত্রীরা।
চালকরা জানান, বিভিন্ন এলাকার ইজিবাইক চালকরা পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বিএডিসি (পলাশ বাসস্ট্যান্ড) মোড়ে স্ট্যান্ড গড়ে তোলার দাবীতে কর্মবিরতি পালন করে।
এ সময় নরসিংদী ও গাজীপুরের কালীগঞ্জ উপজেলাসহ আশপাশের উপজেলাগুলোর সঙ্গে সিএনজি অটোরিকশা, ইজিবাইকসহ সাধারণ যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে করে চরম ভোগান্তিতে পড়তে হয় যাত্রীদের। দীর্ঘ ৫ ঘন্টা কর্মবিরতির পর পলাশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষারের দেওয়া প্রতিশ্রুতিতে অটোরিক্সা শ্রমিকদের কর্মবিরতি তুলে নেওয়া হয়।
এ বিষয়ে পলাশ উপজেলা ইজিবাইক শ্রমিক-মালিক সংগ্রাম কমিটির সভাপতি খোরশেদ আলম গাজী বলেন, উপজেলায় আরটিভি (মিনিবাস), ট্রাক ও সিএনজি স্ট্যান্ড রয়েছে। কিন্তু ব্যাটারিচালিত ইজিবাইক রাখার কোনো স্থান নেই। এতে করে প্রতিনিয়ত চালকরা বিভিন্ন সমস্যার মুখোমুখি হচ্ছেন।
তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে উপজেলার প্রায় ৮০০ ব্যাটারিচালিত ইজিবাইকের জন্য স্ট্যান্ড গড়ে তোলার দাবী জানিয়েও কোনো লাভ হয়নি। তাই আমরা আন্দোলনে নেমেছি। আগামী ৪৮ ঘন্টার মধ্যে দাবী মেনে না নিলে কঠোর কর্মসূচি দেয়া হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD