1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

মনোহরদী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান এমিলি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,১৮ জানুয়ারি ২০১৯:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নরসিংদীর মনোহরদী উপজেলা পরিষদে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চান শামসুন্নাহার ভূঁইয়া এমিলি। তিনি মনোহরদী উপজেলার কাঁচিকাটা গ্রামের মরহুম সাহাব উদ্দিন ভূঁইয়ার মেয়ে। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাঁচিকাটা ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন নিয়ে চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছিলেন তিনি।

বিয়ের পর ১৯৯৫ সাল থেকে এমিলি স্বামী সন্তান নিয়ে ঢাকায় বসবাস করলেও এলাকার বিভিন্ন সামাজিক ও সেবামূলক কাজসহ রাজনীতিতে সক্রিয় রয়েছেন বলে জানান এমিলি।

নরসিংদী টাইমস এর এ প্রতিবেদককে দেয়া সংক্ষিপ্ত সাক্ষাৎকারে শামসুন্নাহার ভূঁইয়া এমিলি বলেন, ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির প্রতি দুর্বল ছিলাম। সেজন্য একজন সক্রিয় কর্মী হিসেবে কাজ করেছি। বর্তমানে ঢাকা মহানগর আওয়ামী মহিলা লীগের রাজনীতিতে জড়িত আছি। ঢাকায় বসবাস করলেও নিজ এলাকা মনোহরদী উপজেলাবাসীর সঙ্গে নিয়মিত যাতায়াত ও যোগাযোগ আছে উল্লেখ করে তিনি বলেন, এলাকার বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকা-ে যুক্ত থাকার পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতি করি। দলীয় নেতাকর্মীসহ এলাকার সাধারণ মানুষের সঙ্গে সুদৃঢ় সম্পর্কের কারণ ও সেবা করার উদ্দেশ্যে বিগত ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাঁচিকাটা ইউনিয়নে দলীয় প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলাম। দু:খের বিষয় সেসময় স্থানীয় ভিন্ন রাজনৈতিক কারণে আমি নির্বাচনের তিনদিন আগে নির্বাচন থেকে সরে দাড়িয়েছিলাম।

এমিলি বলেন, আমি মনোহরদীবাসীর পাশে থেকে জনগণের সেবা করে যেতে চাই। অতীতে সাধারণ মানুষের সুখে দু:খে পাশে থাকার চেষ্টা করেছি। এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদেরও ইচ্ছে আমি যেন অব্যাহতভাবে এলাকাবাসীর জন্য কাজ করি। ব্যক্তিগতভাবে আল্লাহ আমাকে সবদিক দিয়ে সুখে রেখেছেন বিধায় আমার কোন চাওয়া পাওয়া নেই। সেবার মানসিকতা নিয়ে জনগণের পাশে থাকায় একমাত্র চাওয়া। সেজন্য এবার আমি মনোহরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। আমি শতভাগ আশাবাদী দলও আমাকে মনোনয়ন দেবে।

এমিলি আরও বলেন, আর্থসামাজিক উন্নয়নের মাধ্যমে মনোহরদী উপজেলাকে একটি আধুনিক উপজেলা শহর হিসেবে গড়ে তোলার পাশাপাশি প্রতিটি ইউনিয়নকে আধুনিক করে গড়ে তুলতে চাই। সেই সঙ্গে একজন নারী হিসেবে নারীর ক্ষমতায়ন তথা নারী সমাজের উন্নয়নে কাজ করার ইচ্ছা আছে আমার। দলীয় মনোনয়ন চাইবো, আশা করি দল বিমুখ করবে না। আমি সকলের দোয়া ও সমর্থন চাই।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD