1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন

শাবনূর–শাকিলের পর এবার বাপ্পীর ঠোঁটে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯

অনলাইন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,১৮ জানুয়ারি ২০১৯:
নব্বইয়ের দশকে মুক্তি পাওয়া বিয়ের ফুল ছবির ‘তোমায় দেখলে মনে হয়, হাজার বছর তোমার সাথে ছিল পরিচয়’ গানটি এখনো সমান জনপ্রিয়। আহমেদ ইমতিয়াজ বুলবুলের লেখা ও সুরে গানটি গেয়েছিলেন এন্ড্রু কিশোর ও কনকচাঁপা আর গানের সঙ্গে ছবিতে ঠোঁট মিলিয়েছিলেন শাকিল খান ও শাবনূর।

দীর্ঘদিন পর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে গানটির রিমেক হলো। ছবির নায়িকা অপু বিশ্বাসকে নিয়ে এবার এককভাবে ঠোঁট মেলালেন ছবির নায়ক বাপ্পী চৌধুরী। ১০ জানুয়ারি নরসিংদীর মাধবদী হেরিটেজ রিসোর্টে নতুন সংগীতায়োজনে গানটির দৃশ্য ধারণ করা হয়েছে। গানের কোরিওগ্রাফিতে ছিলেন হাবিব। নতুন করে গানটি গেয়েছেন ও সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন।

গানটি কেন রিমেক করা হলো? শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবির গল্পের সঙ্গে গানটি কতটুকু প্রাসঙ্গিক? জানতে চাইলে ছবির পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘প্রথমত, আমার দীর্ঘদিনের শখ ছিল। ছোটবেলায় যখন সিনেমা দেখতাম, তখন মনে হয়েছিল, বড় হয়ে সিনেমা তৈরি করলে এই গানটির রিমেক করব। দ্বিতীয়ত, এটি রোমান্টিক একটি গান। এই ছবির গল্প, দৃশ্যের সঙ্গে বেশ ভালোভাবেই মিলে যায় গানটি।’

গানটিতে ঠোঁট মেলাতে পেরে দারুণ খুশি বাপ্পী। তিনি বলেন, ‘গানটি সেই সময় থেকে এত জনপ্রিয়, এখনো সবার মুখে মুখে। মজার ব্যাপার, যখন আমরা গানটির শুটিং করছিলাম, তখন শুটিং দেখতে আসা মানুষগুলোও গানটি গাইছিলেন।’

দেবাশীষ বিশ্বাস জানান, ছবির সংলাপ অংশের শুটিং আগেই শেষ। একটি গানের শুটিং হলেই ছবির সব কাজ শেষ হয়ে যাবে। শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবিটি প্রযোজনা করছে আরটিভি ও বেঙ্গল মাল্টিমিডিয়া।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD