1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

কাঠালিয়া ইউনিয়ন পরিষদের বারান্দায় বৃদ্ধাকে আশ্রয় দিলেন চেয়ারম্যান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২১ জানুয়ারী, ২০১৯
বৃদ্ধ রাবেয়া কান্না জড়িত কণ্ঠে বসে আছেন ইউনিয়ন পরিষদের বারান্দায়।

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
সোমবার,২১ জানুয়ারি ২০১৯: নরসিংদীর মাধবদীতে বৃদ্ধা রাবেয়ার কোন ছেলে সন্তান নাই, শৈশব থেকেই ভাইয়ের বাড়িতে আশ্রয় নেন তিনি। দু’মুঠো আহারের জন্য মানুষের বাড়িতে কাজ করে আজ জীবনযুদ্ধে পরাজিত তিনি। জীবন বাঁচাতে চেয়ারম্যান হারুন-অর-রশীদ মোল্লার সহযোগিতায় কাঠালিয়া ইউনিয়ন পরিষদের বারান্দায় বাসা বেধেছেন বৃদ্ধা রাবেয়া খাতুন। দিনের পর দিন গেলেও কোন স্বজনরা নিচ্ছে না এ বৃদ্ধার খোজ খবর। স্থানীয়রা জানান পরিচর্যা আর দেখভাল করার অভাবে মানসিক ভারসাম্য হীনতায় ভুগছেন তিনি।

রাবেয়ার সাথে কথা বলছেন সাংবাদিক খন্দকার শাহিন।

রাবেয়ার কাছে জানতে চাইলে কান্না জড়িত কণ্ঠে তিনি বলেন, স্বজনরা বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে, স্বামী নাই, একই ইউনিয়নের দিঘীরপাড় গ্রামের মৃত: আব্দুল রাজ্জাক এর মেয়ে তিনি। এখানে পাশের বাড়ীর ভাইজি মাঝে মাঝে এসে দেখে যায় ও খাওন খোরাক দেন।

ভাইজি একই এলাকার দেওয়ান আলীর স্ত্রী মানছুরা জানান, এ বৃদ্ধা সম্পর্কে প্রতিবেশী হন, দু’এক দিন পর পর খাবার দিয়ে আসা হয়। তার বাপের দিঘীরপাড়ে অনেক বার যাওয়া হয়েছে। তিনি বাড়িতে থাকলে স্বজনদের সমস্যা হয় জানান। এজনই তিনি ইউনিয়ন পরিষদের সামনে থাকেন। তাকে টিন দিয়ে একটি ঘর তুলে পরিষদের পিছনের আশ্রয় দেয়ার জন্য বলা হলেও এতে কেউ এগিয়ে আসেনি।

চেয়ারম্যান হারুন-অর রশীদ জানান, কয়েক মাস আগে বৃদ্ধা মহিলাটি পরিষদের বারান্দায় চুপচাপ বসে আছে। কিছু জিজ্ঞেস করলে কোন কথার উত্তর দেয়না। পরে তার কর্মকর্তাদের বলা হয় বৃদ্ধার দিকে খেয়াল রাখার জন্য। বৃদ্ধার কোন সঠিক তথ্য না পাওয়ায় বিকল্প কোন ব্যবস্থা নিতে পারছেন না তিনি। যদি কোন প্রশাসনিক সুযোগ সুবিধা পায় তিনি তাকে আরো সহযোগিতা করবে বলেও জানান।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD