1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন

কেন এত খোলামেলা?

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২১ জানুয়ারী, ২০১৯

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,২১ জানুয়ারি ২০১৯:

সৃজিত মুখোপাধ্যায়ের ‘শাহজাহান রিজেন্সি’ সিনেমার গান ‘কিচ্ছু চাইনি আমি, আজীবন ভালোবাসা ছাড়া’ গানটি শ্রোতাপ্রিয়তা পেয়েছে প্রকাশের পর পরই।

অনির্বাণের গাওয়া এই গানটিতে বেশ বোল্ড চরিত্রে দেখা গেছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে।

এই সিনেমায় কমলিনী নামের চরিত্রের অভিনয় করেছেন তিনি। বেশ খোলামেলা আর উষ্ণতা ছড়ানো চরিত্র। বক্ষ বিভাজিকা, কামাতুর আবেদনের সঙ্গে স্বস্তিকার চরিত্র জুড়ে রয়েছে ‘ইন্টেলেকচুয়াল অর্গ্যাজম’।

এমন চরিত্রে অভিনয় করা নিয়ে সাংবাদিকদের নানা প্রশ্নের শিকার তিনি। এরই মধ্যে ছবিটি মুক্তি পেয়েছে। দর্শক সাড়াও ভালো। আর এই মুহূর্তে এসে মুখ খুললেন এই অভিনেত্রীও।

সিনেমার কমলিনীর সঙ্গে নিজের বাস্তব জীবনেরও নাকি মিল খুঁজে পান স্বস্তিকা। তিনি বললেন, ‘কমলিনী যেমন স্ট্রেট ফরোয়ার্ড, তেমন আমিও। চরিত্রটি আমার অনেক ভালো লেগেছে বলেই অভিনয় করেছি। বাইরে থেকে দেখে মনে হবে অনেক কিছু ঘটে যাচ্ছে। ছবিটা করার আগে এই বিষয়ের কোনো সিনেমা দেখিনি। আমি চরিত্রের পার্ট মন দিয়ে মুখস্থ করে শুটিংয়ের সময়ে যেমন মনে হয়েছে, তেমনই করেছি।’

স্বস্তিকা আরও বলেন, ‘শুধু সুবিধা পাওয়ার জন্য কখনো ভালো ভালো কথা বলিনি, যা মনে হয়েছে মুখের ওপরে বলে দিয়েছি, ছবির চরিত্রে প্রচুর লেয়ার রয়েছে, দর্শকের ভালো লাগবে। চরিত্রের প্রয়োজনেই হয়েছে সব, আমার বা পরিচালকের ব্যক্তিগত ইচ্ছে অনিচ্ছের কিছু নেই এখানে। দর্শক কমলিনীর কাম উপভোগ করবে, তার বেদনাও টের পাবে। এটাই সার্থকতা কাজের।’

স্বস্তিকা জানালেন, ছবিতে অনির্বাণের গাওয়া গানটাই তার সব থেকে প্রিয়। রুদ্রনীল থেকে আবির সবার সঙ্গে প্রায় অনেক দিন পরে আবার একসঙ্গে অভিনয় করলেন তিনি। ‘শাহজাহান রিজন্সি’ ছবিতে এক রকম রিইউনিয়ন হয়ে গেছে তাদের।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD