1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৫২ অপরাহ্ন

বিদেশিদের আধিপত্যে জুনায়েদ ঝলক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২১ জানুয়ারী, ২০১৯

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,২১ জানুয়ারি ২০১৯:
ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসার বাংলাদেশ প্রিমিয়ার লিগ- বিপিএলের ঢাকার দ্বিতীয় পর্ব শুরু হচ্ছে আজ। ঢাকার প্রথম ও সিলেট পর্ব শেষে শীর্ষ রান সংগ্রাহকদের তালিকায় বিদেশিরা। তবে এই বিদেশিদের আধিপত্যের মধ্যে ঝলক দেখাচ্ছেন দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা দেশি ব্যাটসম্যান জুনায়েদ সিদ্দিকী।

তালিকায় প্রথম অবস্থানে আছেন রংপুর রাইডার্সের ব্যাটসম্যান রাইলি রুশো। চতুর্থ স্থানে আছেন জুনায়েদ সিদ্দীকী। এছাড়াও অবহেলার জবাবটা ভালই দিচ্ছেন মুশফিকুর রহীম।

১. রাইলি রুশো
প্রথম ২২ ম্যাচ শেষে শীর্ষে আছেন খেলা রাইলি রুশো। সাত ম্যাচে এই দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যানের সংগ্রহ ৩৮৩ রান। সাত ম্যাচের মধ্য চারটিতেই অর্ধ-শতাধিক রান এসেছে তার ব্যাট থেকে। ইনিংস সর্বোচ্চ রান ৮৩।

২. নিকোলাস পুরান
সিলেট সিক্সার্সের উইন্ডিজ ব্যাটসম্যানও আছেন দারুণ ছন্দে। ধারাবাহিক পারফরম্যান্সে তার সংগ্রহ ২৪৪ রান। ইনিংস সর্বোচ্চ রান ৭২। স্ট্রাইকরেট ১৫৫.৪২।

৩. ডেভিড ওয়ার্নার
টুর্নামেন্টের শুরুটা খুব একটা ভালো হয়েছিল না অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানের। তবে শেষ তিন ইনিংস টানা তিনটি ফিফটি তুলে নেয়া ডেভিড ওয়ার্নারের সংগ্রহ ২২৩ রান। ইনিংস সর্বোচ্চ রান ৬৩। তবে ঢাকায় ফিরে আর মাঠে নামতে দেখা যাবে না সিলেট কাপ্তানকে। দেশে ফিরে যাবেন তিনি।

৪. জুনায়েদ সিদ্দিক
দেশি ক্রিকেটারদের মধ্য প্রথম ও সব মিলিয়ে চতুর্থ স্থানে আছেন জুনায়েদ সিদ্দিক। সবগুলো ম্যাচেই দুই অঙ্কের রান পাওয়া জুনায়েদ সিদ্দিকের ইনিংস সর্বোচ্চ রান ৭০। একটি অর্ধ শতকে তার মোট সংগ্রহ ২০৩ রান। তার দল খুলনা টাইটান্স ভালো করতে না পারলেও ব্যাট হাতে জুনায়েদের সেরা বিপিএল হতে যাচ্ছে এবার। গত বিপিএলের আসরগুলোতে সুযোগ পাননি ঠিকমতো। এবার সুযোগ পেয়েই নিজের সামর্থ্যের প্রমাণ দিচ্ছেন।

৫. মুশফিকুর রহিম
পঞ্চম স্থানে আছেন চিটাগাং ভাইকিংসের অধিনায়ক মুশফিকুর রহিম। দুইটি অর্ধ-শতকে মাত্র পাঁচ ম্যাচেই মুশফিকের সংগ্রহ ১৯১ রান। ইনিংস সর্বোচ্চ রান ৭৫। মুশফিকের মতোই দারুণ পারফর্ম করছে তার দল চিটাগাং ভাইকিংসও।

এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদের সংগ্রহ ১৫১ রান ও মোহাম্মদ মিঠুনের রান ১৪৭। এক অর্ধ শতকে মাহমুদউল্লাহের ইনিংস সর্বোচ্চ রান ৫০। মিঠুনের কোনো অর্ধ শতক নেই। তবে তার ইনিংস সর্বোচ্চ রান ৪৯।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD