1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

বরিশালের নদী ভাঙন এলাকা পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২৪ জানুয়ারি ২০১৯:
দায়িত্ব গ্রহণের পর প্রথমবারের মতো বরিশালে এসে নদী ভাঙন এলাকা পরিদর্শন করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল ৫ আসনের সংসদ সদস্য জাহিদ ফারুক।

নদী ভাঙন এলাকা পরিদর্শনে গিয়ে প্রতিমন্ত্রী বলেন, আগামী বর্ষা মৌসুম শুরুর আগেই কীর্তনখোলা নদীর ভাঙন প্রতিরোধের কাজ শুরু হবে এবং তা কোনও ভাবেই ১৫ তারিখের পরে যাবেনা। কাজের মান সঠিক রাখার জন্য সংশ্লিষ্ট দফতরকে নির্দেশ দেয়া হয়েছে বলেও নিশ্চিত করেন তিনি।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকালে বরিশাল সিটি কর্পোরেশনের বেলতলা এলকায় স্থাপিত সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট, সদর উপজেলার চরকাউয়া, চরবাড়িয়া ও চরমোনাইর কীর্তনখোলা নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।

পরিদর্শনকালে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে বিকালে বরিশালের সাংবাদিকদের সাথে সার্কিট হাউসে মতবিনিময় সভা করেছেন জাহিদ ফারুক। এ সময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, পৃথিবীর মধ্যে একজন বিচক্ষন নেত্রী শেখ হাসিনা। তিনি সাকসেসফুল রাষ্ট্রনেত্রী। ১০ বছরে দেশে যে উন্নয়ন করেছেন তা অত্যন্ত প্রশংসনীয়। এবারের নির্বাচনে মানুষের মধ্যে আশার আলো উদ্ভাসিত হয়েছে। আগামী ৫ বছরে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। বাংলাদেশের সমৃদ্ধির জন্য এই ৫ বছর খুবই গুরুত্বপূর্ন। তিনি বলেন, ‘দক্ষিণাঞ্চলের মানুষ নদী ভাঙন সমস্যায় রয়েছে। এই সমস্যা নিরসন করা হবে। আমি চোর না। টিআর-কাবিখা’র টাকা, চাকরী দিয়ে টাকা খাওয়ার লোক আমি না।

এ সময় প্রতিমন্ত্রী জাহিদ ফারুক সন্ত্রাস, চাঁদাবাজী, নদী দখলের বিরুদ্ধে কাজ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এছাড়াও উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, প্রবীন সাংবাদিক তপন চক্রবর্তী, এসএম ইকবাল প্রমূখ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD