1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন

স্থানীয় সরকার নির্বাচনে যাচ্ছে না বিএনপি!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২৪ জানুয়ারি ২০১৯:
সারা দেশ আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ না করার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) রাতে গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলটির স্থায়ী কমিটির নেতাদের এ সংক্রান্ত জরুরি বৈঠক শেষে সাংবাদিকদের বিষয়টি জানানো হয়।

রাত ৮টায় শুরু হয়ে প্রায় পৌনে ১ ঘণ্টা ধরে চলা স্থায়ী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ড. আবদুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন।

বৈঠক সুত্রে জানা গেছে, চলমান রাজনৈতিক পরিস্থিতিতে বর্তমান সরকারের অধীনে আর কোনও নির্বাচনে অংশ না নেয়ার পক্ষে মত দেন বিএনপির একাধিক স্থায়ী কমিটির সদস্য। নেতৃবৃন্দ এখন দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও দল গোছানোর দিকে মনোযোগ দিতে চান।

এ প্রসঙ্গে জানতে চাইলে বৈঠকে উপস্থিত স্থায়ী কমিটির এক শীর্ষ নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘নানা বিষয় নিয়ে আলোচনা হয়েছে। দলের মহাসচিব এসব বিষয়ে বিস্তারিত কথা বলবেন।’

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এই সরকারের অধীনে নির্বাচনে গিয়ে কী লাভ। স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি যাবে না মনে হয়।’

এর আগে সকালে মির্জা ফখরুল সাংবাদিকদের জানান, দলের স্থায়ী কমিটির সদস্যদের নিয়ে বৈঠক করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে আলোচনা করে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে অংশ নেয়া না নেয়া সিদ্ধান্ত নেয়া হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD