1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন

উপজেলা নির্বাচন : বেলাবতে মোহাম্মদ আলী খান রিপন আওয়ামী লীগের একক প্রার্থী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক । নরসিংদী প্রতিদিন-
বুধবার,৩০ জানুয়ারি ২০১৯:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নরসিংদীর বেলাব উপজেলা পরিষদে মোহাম্মদ আলী খান রিপনকে আওয়ামী লীগের একক চেয়ারম্যান প্রার্থী মনোনীত করা হয়েছে। মঙ্গলবার (২৯ জানুয়ারি) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া এ মনোনয়নের ঘোষণা দেন। এসময় ভাইস চেয়ারম্যান হিসেবে মো. রাজু মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে শারমীন আক্তার খালেদার নাম ঘোষণা করা হয়।

দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত শিল্পপতি মোহাম্মদ আলী খান রিপন বেলাব উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা। ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে জড়িত, আশা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান মোহাম্মদ আলী খান রিপন বেলাব উপজেলার হোসেন নগর খান বাড়ির সন্তান। তিনি ঢাকাস্থ বেলাব থানা সমিতির সাধারণ সম্পাদক, খামারের চর এ.এন.এম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও দাতা সদস্য, সৈয়দপুর সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য, খামারের চর কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে দায়িত্ব পালন করাসহ দীর্ঘদিন যাবত বেলাব উপজেলায় রাজনীতি ও সেবামূলক কাজে সম্পৃক্ত রয়েছেন।

মোহাম্মদ আলী খান রিপন বলেন, দলের দুর্দিনে রাজপথে ছিলাম। পারিবারিকভাবেই আমরা আওয়ামী রাজনীতি ও স্বাধীনতার স্বপক্ষের সমর্থক হিসেবে সুপরিচিত। মহান মুক্তিযুদ্ধে আমার পিতা একজন মুক্তিযোদ্ধা ছিলেন। আমার চাচা জিয়া উদ্দিন খান সাজু মুক্তিযুদ্ধের সংগঠক ও নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছিলেন। পারিবারিকভাবে দীর্ঘদিন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিকভাবে এলাকার উন্নয়নে কাজ করে আসছি।

উপজেলা নির্বাচনে আমাকে দলীয় প্রার্থী মনোনীত করায় মাননীয় শিল্পমন্ত্রী আমাদের রাজনৈতিক অভিভাবক এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনসহ জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD