1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন

তৃতীয়বারের মতো নরসিংদী জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান সাবের উল হাই

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯

শরীফ ইকবাল রাসেল । নরসিংদী প্রতিদিন-
বুধবার,৩০ জানুয়ারি ২০১৯:
টানা তৃতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ডাংগা এবং শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ওই ইউনিয়নের চেয়ারম্যান সাবের উল হাই।
২৭ জানুয়ারি স্থানীয় সরকার মন্ত্রণালয় কর্তৃক জেলার পলাশ উপজেলা পরিষদকে এবিষয়ে চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।
জেলা পর্যায়ে ইউনিয়ন পরিষদ উন্নয়ন প্রতিবেদনে ডাংগা ইউনিয়নকে এই সম্মানে ভূষিত করা হয়। এই নিয়ে তিনবারের মতো শ্রেষ্ঠত্বের গৌরব অর্জন করে প্রত্যন্ত গ্রামাঞ্চলের এই ইউনিয়ন পরিষদটি।
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে ডাঙ্গা ইউনিয়ন পরিষদ ১৮-১৯ অর্থবছরে উন্নয়ন বাজেট” ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা” তহবিল হতে প্রাপ্ত অর্থের সুষ্ঠ্য ব্যবহার ও দক্ষতা ও কর্মতৎপরতার মূল্যায়নের ভিত্তিতে জেলা পর্যায়ের প্রতিবেদনে এই সম্মানে ভূষিত করা হয়।
তৃতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে সাবের উল হাই জানান, প্রথমেই শ্রদ্ধা জানাই বর্তমান সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ ও সাবেক সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটনকে। যাদের অনুপ্রেরনায় আমার রাজনীতি ও জনপ্রতিনিধি হিসেবে অংশগ্রহন। আগামী দিনে গুলোতেও তাদের সহযোগিতা নিয়ে ডাঙ্গা ইউনিয়নবাসীর ভালবাসায় সারা বাংলাদেশের মধ্যে ডাঙ্গা ইউনিয়ন পরিষদ একটি মডেল ইউনিয়নে পরিণত করাই আমার স্বপ্ন।
তারই ধারাবাহিকতায় বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানের সম্মাননা পাওয়া ও নরসিংদী জেলা পর্যায়ে তিনবার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়া সাবের উল হাই ডাঙ্গা ইউনিয়নবাসীর উন্নয়নে সার্বক্ষনিক কাজ করতে চান।
তরুণ এ চেয়ারম্যান ডাঙ্গা ইউনিয়নের শান্তানপাড়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তার পিতার নাম মোশারফ-উল হাই। তিনি সমাজের কল্যাণমূলক কাজ করার সুবোধেই সাবের উর হাই সমাজের কাজ করার অনুপ্রেরনা জোগায়।
উল্লেখ্য: সাবের উল হাই এর আগেও স্থানীয় সরকারের অধিনে দক্ষতা ও কর্ম তৎপরতা মূল্যায়ন প্রতিবেদনে ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আওতায় শিশুর মৃত্যুরোধ ও মাতৃস্বাস্থ্য সেবায় দু’বছর যাবৎ জেলার এবং ঢাকা বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ডাংগা এবং শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে আসছেন সাবের উল হাই। এবছর স্থানীয় সরকারর অধিনে শ্রেষ্ঠত্ব নিয়ে তিনবার নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD