1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ভিন্ন আয়োজনে মেতেছে মাধবদীতে অমর একুশে বই মেলা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫৭৩ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২১ ফেব্রুয়ারি ২০১৯: মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গনে জমে উঠেছে তিনদিন ব্যাপী অমর একুশে বইমেলা। এ মেলায় দেশের স্বনামধন্য লেখকের বই নিয়ে পসরা সাজিয়ে বসেছেন বিক্রেতারা। তৈরী করা হয়েছে সাংস্কৃতিক মঞ্চ। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নৃত্য, গল্প, নাটিকা ও কবিতা আবৃত্তিসহ বিভিন্ন প্রতিযোগীতামূলক অনুষ্ঠান দেখার জন্য শেষ দিনে আজ ভীড় জমিয়েছেন দর্শনার্থীরা।
মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন মাধবদী পৌরসভার মেয়র হাজী মো: মোশাররফ হোসেন প্রধান মানিক। উদ্বোধক ছিলেন মাধবদী পৌর সভার সাবেক মেয়র ও মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজ পরিচালনা পরিষদের সদস্য আলহাজ্ব মো: সফিউদ্দিন আহম্মেদ। এর দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাউদ্দিন আহম্মেদ।

মাধবদী থানা শাখা ছাত্রলীগের সভাপতি মো: মাসুদ রানা ও মাধবদী বিশ্ব বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: আরিফ হোসেন এবং কলজের অধ্যক্ষ বাবু দিলীপ কুমার চক্রবর্তী এ আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন। মেলায় ২য় দিন আরো উপস্থিত ছিলেন, লেখক ও ছড়াকার এমদাদুল ইসলাম খোকন, মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি আল-আমিন সরকার ও সহ-সভাপতি তৌহিদুর রহমান, মাধবদী থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন শাহিন, মাধবদী বাসস্টেস্ট শ্রমিক ইউনিটি জাতীয় শ্রমিক লীগের সভাপতি সামস সুমন ও আরো অনেকে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD