1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:২২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

অবশেষে এক টেবিলে শামীম ওসমান ও এসপি হারুন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯
  • ১৯১ পাঠক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
সোমবার ১৫ এপ্রিল ২০১৯: সাম্প্রতিক সময়ে জেলা জুড়ে আলোচনার প্রধান বিষয় ছিলো ‘সংসদ সদস্য শামীম ওসমান ও নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদ ইস্যু’। দুই প্রান্ত থেকে দুই পক্ষই করেছেন আকার ইঙ্গিতে বাগযুদ্ধ। তবে এবার সেই মনস্তত্ত্বিক লড়াইয়ে ভাটা পড়েছে, গলেছে বরফ। এক টেবিলে খেতে বসেছেন আলোচিত এ দুইজন।

রোববার (১৪ এপ্রিল) দুপুর ২টায় জেলা পুলিশ সুপারের বাসভবনে আসেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

এরপর তিনি কিছুক্ষণ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সাথে কুশল বিনিময় করেছেন। দুপুর সোয়া ২টার দিকে এক টেবিলে বসেই খাবার খান পুলিশ সুপার হারুন অর রশিদ ও সাংসদ শামীম ওসমান। এ সময় শামীম ওসমানের পাশেই উপস্থিত ছিলেন পিপি ওয়াজেদ আলী খোকন।
পহেলা বৈশাখ উপলক্ষে সকাল থেকেই পুলিশ সুপারের বাস ভবনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হচ্ছিলো। এছাড়া পান্তা ইলিশেরও আয়োজন ছিলো সেখানে। এতে প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতা, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

প্রসঙ্গত, সম্প্রতি একটি জরুরি কর্মী সভায় সাংসদ শামীম ওসমানসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতারা পুলিশ সুপার হারুন অর রশিদকে ইঙ্গিত করে নানা বক্তব্য রেখেছিলেন। এর আগে পুলিশ সুপার হারুন অর রশিদও ঘোষণা দিয়েছিলেন ‘যত প্রভাবশালী হক, ছাড় দেয়া হবে না।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজামের বিরুদ্ধে জিডি ও শামীম ওসমানের শ্যালক তানভীর আহমেদ টিটু জড়িয়ে নানা অভিযোগে উত্তপ্ত ছিলো নগরী। তবে বর্ষবরণের প্রথম দিনেই এ দৃশ্য নগরবাসীর মাঝে শান্তির বার্তা ছড়াচ্ছে। সকলের প্রত্যাশা সুন্দর ও শান্তিময় আগামীর।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD