1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২২ জুন ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জানুন বাংলাদেশের বিশ্বকাপ দল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২১ এপ্রিল, ২০১৯
  • ২৪৯ পাঠক

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
রবিবার, ২১ এপ্রিল ২০১৯:
১৫ সদস্যের বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা করা হয়েছে। কোন ১৫ স্বপ্নসারথি বিশ্বকাপে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করতে যাবেন তা শেষ অবধি জানা গেছে। যাদের চোখে বাংলাদেশের ১৬ কোটি মানুষ বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখবে, সেই ১৫ টাইগারের নাম জানিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

১৬ এপ্রিল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলনে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেন বাংলাদেশের প্রধান নির্বাচক। এ সময় তার পাশে ছিলেন অন্য নির্বাচক হাবিবুল বাশার সুমন, বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান এবং বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

বিশ্বকাপ স্কোয়াড নতুন যোগ হয়েছেন আবু জায়েদ রাহী। এবারের বিশ্বকাপ স্কোয়াডে সবচেয়ে বড় চমকই বলতে হবে ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরম্যান্স করা এই পেসার। মাশরাফি, মোস্তাফিজ, রুবেলের সঙ্গে চতুর্থ পেসার হিসেবে দলে নেয়া হয়েছে আবু জায়েদকে।

ইনজুরির কবলে পড়ে দীর্ঘ সময় বাইরে থাকার পর মাঠে ফিরে আসলেও তাসকিন আহমেদের ওপর আস্থা রাখতে পারলেন না নির্বাচকরা। তাই শেষ পর্যন্ত বিশ্বকাপের দলে জায়গাই মিললো না তাসকিন আহমেদের। তাকে বাদ দিয়েই ঘোষণা করা হয়েছে বিশ্বকাপ দল। অফ ফর্মের কারণে সৌম্য সরকার দলে থাকবেন কি থাকবেন না, তা নিয়ে ছিল তুমুল আলোচনা। শেষ পর্যন্ত তাকেও রাখা হলো বিশ্বকাপের দলে।

বিশ্বকাপ স্কোয়াড সেজেছে যে ১৫ সদস্যে

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ রাহি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD