1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে দুটি বিদেশী রিভলবার, ১২০ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্রসহ ৬ র্শীষ সন্ত্রাসী গ্রেপ্তার।

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯
  • ৪৩১ পাঠক

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯:
নরসিংদীতে দুটি বিদেশী রিভলবার, ১২০ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্রসহ ৬ জন র্শীষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার ভোরে শহরের সাটিরপাড়া শিববাগ মোড় এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। র‌্যাবের দাবি গ্রেপ্তারকৃতরা সম্প্রতি র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত শীর্ষ সন্ত্রাসী শফিক বাহিনীর সদস্য।
আজ বৃহস্পতিবার বিকেলে নরসিংদী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে র‌্যাব ১১ এর অধিনায়ক লে. কর্ণেল কাজী শমসের উদ্দিন এসব তথ্য জানান। গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লার মো. আনিসুল হক ওরফে আনিস (৩৮), একই এলাকার শ্রী রাজু ভৌমিক (৩০), রাঙ্গামাটিয়া এলাকার মো. ফজলে রাব্বী (২৬), কাউরিয়াপাড়া এলাকার মো. রাব্বী (২৩), সদর উপজেলার করিমপুর এলাকার মো. পাপন মিয়া (২২), শীলমান্দি এলাকার মো. মাসুদ মিয়া (৩০)।
সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ জানায়, গত ২৬ মার্চ নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী শফিক বাহিনীর প্রধান মো. শফিকুল ইসলাম বাবু নিহত হওয়ার পর পুরো সন্ত্রাসী বাহিনীটি সন্ত্রাসী আনিসুল হক আনিসের নিয়ন্ত্রণে চলে যায়। সন্ত্রাসী আনিস সন্ত্রাসী শফিক বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ছিল। সন্ত্রাসী রাজু ভৌমিক শফিক বাহিনীর চাঁদাবাজি, ডাকাতি, ছিনতাই ও অবৈধ দখলদারির সমন্বয়কারির দায়িত্ব পালন করত। আর সন্ত্রাসী পাপন, রাব্বী, ফজলে রাব্বী ও মাসুদ মিয়া দীর্ঘদিন ধরে শফিক বাহিনীর সন্ত্রাসী কর্মকা- সামনে থেকে পরিচালনা করত। তাদেও চাঁদাবাজি, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকা- এমন পর্যায়ে চলে গেছে যে, তাদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুব্ধ জনগণ কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেত না। তাদের চাঁদাবাজি ফুটপাতের ক্ষুদ্র ব্যবসায়ী থেকে শুরু করে শিল্পপতি পর্যন্ত বিস্তৃত ছিল। তাদের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD