1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ উপলক্ষে মাধবদীতে র‌্যালী, মানববন্ধন ও লিফলেট বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৮ মে, ২০১৯
  • ২৭৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বুধবার,৮ মে ২০১৯: বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ-২০১৯ উপলক্ষে নরসিংদীর মাধবদীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে। বুধবার (৮মে) সকাল সাড়ে ১০ টায় নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার উদ্যোগে শহরের রাইন ওকে মার্কেটের সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি মাধবদীর ঢাকা-সিলেট মহাসড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে এসে মানববন্ধনে মিলিত হয়। মাধবদী থানা শাখা নিসচা সাধারণ সম্পাদক খন্দকার শাহিন ও সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস এর সঞ্চালনায় এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ট্রাফিক ইন্সপেক্টর আমিনুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাধবদী থানা শাখা নিসচা’র উপদেষ্টা বিশিষ্ট কবি/সাহিত্যিক সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক এমদাদুল ইসলাম খোকন, মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি মোঃ আল-আমিন সরকার, মাধবদী থানার উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক।

অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন নিসচা মাধবদী থানা শাখার সহ-সভাপতি মনিরুজ্জামান মনির ও মোস্তাকিম মিয়া। এসময় উপস্থিত ছিলেন নিসচা মাধবদী থানা শাখার, অর্থ সম্পাদক গোলাপ মিয়া, যুব বিষয়ক সম্পাদক হানিফ মাস্টার, কার্যকরি সদস্য এম. শরীফ হোসেন, ডাঃ আলাল, হাজী আহসান হাবিব রোমান, আওলাদ হোসেন সহ কমিটির অন্যান্য সদস্যগণ।
সভার প্রধান অতিথি ট্রাফিক ইনস্পেক্টর আমিনুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনা রোধে শুধু ট্রাফিক পুলিশই যথেষ্ট নয় তার পাশাপাশি ড্রাইভার, মালিক সমিতি, গাড়ির মালিক, পথচারী ও গাড়ির যাত্রীরা প্রত্যেকে যার যার দায়িত্ব যথাযথভাবে পালন করলে সড়ক দুর্ঘটনা অনেকাংশে কমে আসবে তাই সড়ক দুর্ঘটনারোধে সবাইকে ট্রাফিক আইন মেনে চলার জন্য তিনি অনুরোধ করেন। পরে ঢাকা-সিলেট মহাসড়কে যানবাহন চালক ও পথচারীদের মাঝে জনসচেতনতামূল লিফলেট বিতরণ করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD