1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পাবনায় দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৫ মে, ২০১৯
  • ১৮৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার, ২৫ মে ২০১৯:
পাবনার ভাঙ্গুড়া ও ঈশ্বরদীতে পৃথক ঘটনায় দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এদের মধ্যে একজন অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় জড়িত অভিযোগে মজনু সরকার (৪০) নামের এক অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, ভাঙ্গুড়া উপজেলার রাঙ্গালিয়া গ্রামের মজনু সরকার গত পাঁচ মাস আগে তার বাড়ির পাশের এক কিশোরীকে (১৩) একাধিকবার ধর্ষণ করে এবং এ ঘটনা কারও কাছে প্রকাশ করলে তাকে মেরে ফেলার হুমকি দেয়।

এতে অন্তঃস্বত্ত্বা হয়ে পড়লে স্কুলছাত্রী বিষয়টি তার বাবা-মা ও মজনুকে জানায়। তখন অভিযুক্ত মজনু গর্ভপাত করাতে ওই ছাত্রীকে গোপনে কিছু ওষুধ সেবন করায়। ওষুধ খেয়ে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে শুক্রবার (২৪ মে) রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় শুক্রবার (২৪ মে) রাতে মজনু সরকারকে অভিযুক্ত করে থানায় মামলা করেন স্কুলছাত্রীর বাবা। পরে রাতেই তাকে আটক করে পুলিশ।

অপরদিকে, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, উপজেলার অরনকোলা পশ্চিমপাড়া গ্রামে গত ২২ মে দুুপরে এক কিশোরী(১৫)কে ধর্ষণের ঘটনা ঘটেছে।

একই গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে আতিকুল ইসলাম (২০) নামের এক যুবকের বিরুদ্ধে এই ধর্ষণের অভিযোগে শুক্রবার (২৪ মে) রাতে মামলা হয়েছে।

শনিবার (২৫ মে) দুুপুরে পাবনা জেনারেল হাসপাতালে উভয় কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। গাইনী চিকিৎসক ডা. নার্গিস সুলতানা তাদের পরীক্ষা করেন। প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে বলে জানা গেছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD