1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শ্রীপুরে অসহায় বিবিজানের পাশে স্টুডেন্ট এন্ড হিউম্যান লিংক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৫ মে, ২০১৯
  • ২৬২ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার, ২৫ মে ২০১৯:
গাজীপুর জেলার শ্রীপুর থানার গাজীপুর ইউনিয়নের বিবিজান। একেবারে নিঃস্ব একজন মানুষ। কেউ সাথে থাকেনা তার। ঘরের ভেতর একটা জিনিসও নেই! মানুষ এ শতকে এখনও এভাবে বসবাস করতে পারে তাকে না দেখলে বোঝা যায়না। গত দুবছরে কয়েকবার পাশে দাঁড়িয়েছে স্টুডেন্ট এ্যান্ড হিউম্যান লিংক সহ কয়েকটি সংগঠন। কয়েকজন সাংবাদিকের নিউজ ও সকলের প্রচেষ্টায় সরকারী সহযোগিতার আওতায় আসে তাকে প্রতিমাসে ৫০০টাকা করে প্রতি মাসে প্রদান করা হয় যা তার জন্য অপ্রতুল। এবার এই বৃদ্ধার সাহায্যে এগিয়ে আসেন নাম প্রকাশে অনিচ্ছুক আরেকজন। তিনি প্রদান করেন ৫ হাজার টাকা। আরেকজন দেন ৫০০/- টাকা।

সমাজকর্মী ও কলাম্মিস্ট সাঈদ চৌধুরী নরসিংদী প্রতিদিনকে বলেন, আমাদের সকলের আবেদনের প্রেক্ষিত এই সাহায্য হয়ত তার কয়েকটা দিন ভালো কাটবে। তবে আমরা চাই এমন নিঃস্ব মানুষগুলোর একটি স্থায়ী নিবাস, আমরা চাই স্বাস্থ্যগত নিরাপত্তা। তীব্র শ্বাস কষ্টের এ মানুষটির ঘর হয়েছে সকলের চেষ্টায় তবে স্যাতস্যাতে ভাব রয়ে গেছে এখনও। সবার প্রচেষ্টায় হয়ত স্টুডেন্ট এন্ড হিউম্যান লিংক আরও কিছু কাজ করে দিতে পারবে এটাই প্রত্যাশা।

সংগঠনটির প্রতিষ্ঠাতা প্রকৌশলী সাব্বির হোসেন সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান করে বলেন, সবাই এগিয়ে আসলে সমাজের সুবিধাবঞ্চিত অসহায় মানুষগুলো ভালো থাকবে।

এসময় গণমাধ্যম কর্মী চঞ্চল খান, সহকারী শিক্ষক হুমায়ুন কবীর, কলাম্মিস্ট সোলায়মান মোহাম্মদ, সংগঠনটির সদস্য হৃদয় আহাম্মেদ, আলমগীর হোসেন সহ অনেকেই উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD