1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সারাদেশের শিল্পপার্ক স্থাপনের উদ্যোগ নিয়েছে বর্তমান সরকার -শিল্পমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১ জুন, ২০১৯
  • ২৪৬ পাঠক

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
শনিবার ০১ জুন ২০১৯:
কর্মসংস্থান সৃষ্টির জন্য বর্তমান সরকার দেশের বিভিন্ন অবহেলিত এলাকাকে গুরুত্ব দিয়ে শিল্পপার্ক স্থাপনের উদ্যোগ নিয়েছে। আমার নির্বাচনী এলাকার দুই উপজেলায় মানুষের কর্মসংস্থান সৃষ্টির জন্য শিল্পপার্ক স্থাপনের উদ্যোগ নেয়া হয়েছে। বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) এর প্রতিনিধি দল মনোহরদী উপজেলার গোতাশিয়ায় মন্ত্রীর নিজ বাসভবনে নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনের সাংসদ ও শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের সঙ্গে বৈঠকের সময় শিল্পমন্ত্রী সাংবাদিক এসব কথা বলেন।

প্রতিনিধি দলের বৈঠকে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) এর চেয়ারম্যান, সরকারের অতিরিক্ত সচিব মোশতাক হাসান, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাফিয়া আক্তার শিমু, বিসিক ঢাকা বিভাগীয় রিজিওন্যাল ডাইরেক্টর আহসান হাকিম, জেনারেল ম্যানেজার প্ল্যানিং খোন্দকার আমিরুজ্জামান, নরসিংদী বিসিক এর প্রধান মো: সাজ্জাদ হোসেনসহ প্রকৌশলীবৃন্দ এবং মনোহরদী ও বেলাব উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উপস্থিত ছিলেন।

বৈঠকে বেলাব ও মনোহরদী উপজেলার বিসিকের ইন্ডাস্ট্রিয়াল পার্ক স্থাপনের বিষয়ে গুরুত্বারোপ করেন শিল্পমন্ত্রী। সে লক্ষে দুই উপজেলায় ইন্ডাস্ট্রিয়াল পার্ক এর জন্য সম্ভাব্য স্থান ও পরিবেশ ঘুরে দেখে স্থান নির্ধারণের জন্য বিসিক চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের নির্দেশনা দেন শিল্পমন্ত্রী।

বৈঠক শেষে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) এর চেয়ারম্যান মোশতাক হাসানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল বেলাব ও মনোহরদীতে ইন্ডাস্ট্রিয়াল পার্ক স্থাপনের সম্ভাব্য কয়েকটি স্থান পরিদর্শন করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD