1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:০৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ইংল্যান্ডকে ৩৪৯ রানের লক্ষ্য দিল পাকিস্তান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩ জুন, ২০১৯
  • ২০ পাঠক

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,৩ জুন ২০১৯: ক্যারিবীয়দের কাছে বিধ্বস্ত হওয়ার পর আজ পাকিস্তান দ্বিতীয় ম্যাচে খেলছেন স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে। হারের লজ্জা থেকে বের হতে ইনিংসের শুরু থেকেই দুর্দান্ত ব্যাটিং করেন দুই ওপেনার ফখর জামান ও ইমাম-উল-হক।

সোমবার ইংল্যান্ডের নটিংহামের ট্রেন্টব্রিজে স্বাগতিক ইংশিলদের বিপক্ষে টস হেরে ব্যাটিং নেমে আগে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩৪৮ রানের স্কোর দাঁড় করায় সারফরাজ আহমেদের দল।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মাত্র ১০৫ রানেই গুটিয়ে যায় পাকিস্তান; সেটা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। কিন্তু দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে পাকিস্তান। দুই দল মুখোমুখি হওয়া মানেই রানের বন্যা।

স্বাগতিক ইংলিশদের বিপক্ষে টস হেরে ব্যাটিং নেমে উদ্বোধনী জুটিতে ১৪.১ ওভারে ৮২ রান করেন দুই ওপেনার ইমাম-উল-হক ও ফখর জামান। ৬২ বলে অনবদ্য ৮৪ রানের ইনিংস খেলে সাঝঘরে ফিরেন হাফিজ।

৪০ বলে ৬টি চারের সাহায্যে ৩৬ রান করা পাকিস্তান ওপেনার ফখর জামান ডাউন দ্য উইকেটে খেলতে গিয়ে মঈন আলীর বলে স্ট্যাম্পিং হন। ৪৪ বলে ৫৫ রান করে ফিরেন সরফরাজ আহমেদ।

পরে বাবর আজম ও মোহাম্মদ হাফিজ দলের হাল ধরেন। বাবর আজম ৬৬ বলে ৬৩ রান করে মঈন আলীর বলে আউট হন। অর্ধশতক করেছেন হাফিজও।

বোলারদের মধ্যে মঈন আলী ছাড়া কেউই তেমন সমীহ জাগানো বল করতে পারেনি।

এবারের ব্শ্বিকাপে হট ফেভারিট বলা হচ্ছে স্বাগতিক ইংল্যান্ডকে। সর্বশেষ ২০১৫ সালের বিশ্বকাপে বাংলাদেশের কাছে হারের পর বিশ্বকাপ থেকে বিদায় নেওয়া ইংল্যান্ড ওই বিশ্বকাপের পর ৯০টি ম্যাচ খেলে ৫৯টিতে জয় তুলে নিয়েছে। অন্যদিকে ’৯২-এর বিশ্বচ্যাম্পিয়ন পাকিস্তান এখন হারের বৃত্ত থেকে বের হতেই পারছে না।

ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে শুরু হয় এবারের ক্রিকেট মহাযুদ্ধ। নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ১০৪ রানের বিশাল ব্যবধানে হারিয়ে বিশ্বকাপযাত্রা করেন ইংলিশরা। স্বাভাবিকভাবে ফুরফুরা মেজাজে তারা। এ ম্যাচেও জয়ে চোখ তাদের।

বিশ্বকাপে এখন পর্যন্ত ৯ ম্যাচে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড-পাকিস্তান। উভয় দলই ৪টি করে ম্যাচ জিতেছে, পরিত্যক্ত হয়েছে ১টি।

পাকিস্তান: ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, শাদাব খান, আসিফ আলি, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও হাসান আলী।

ইংল্যান্ড: জেসন রয়, জো রুট, জনি বেয়ারস্টো, ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার, মঈন আলি, ক্রিস ওকস, জোফরা আর্চার, আদিল রশিদ ও মার্ক উড।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD