1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিশ্বকাপের প্রথম ম্যাচেই বাংলাদেশকে জয় এনে দিলেন টাইগার বাহিনী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩ জুন, ২০১৯
  • ২১৩ পাঠক

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,৩ জুন ২০১৯:
চলতি বিশ্বকাপে উপমহাদেশের দলগুলো এখন পর্যন্ত ব্যাটিংয়ে ভালো করতে পারেনি। বাউন্সি উইকেটে বাংলাদেশ কেমন করবে, সেটি নিয়েও টাইগার ভক্ত-সমর্থকদের মনে ছিল উদ্বেগ। তবে নিজেদের প্রথম ম্যাচেই শক্তিশালী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং এবং বোলিং করে ২১ রানের রাজকীয় জয় তুলে নিয়েছে টিম বাংলাদেশ।

এ খবর সবারই জানা। তবে আজানা খবর হচ্ছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে রোজা রেখে খেলেছেন তিন টাইগার ক্রিকেটার। তারাই ছিলেন আজকের জয়ের অন্যতম কান্ডারী।

তারা হলেন- মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম এবং মেহেদী হাসান মিরাজ। তারা তিনজনই অসাধারণ পারফরম্যান্স করেছেন।

মুশফিক তো ১৪২ রানের জুটি গড়ে বাংলাদেশের জয়ের মূল কাজটিই করে দিয়ে গেছেন সাকিব আল হাসানের সঙ্গে। শুধু তাই নয়, ৭৮ রানের সর্বোচ্চ ইনিংসটিও খেলেছেন মুশফিক।

মাহমুদউল্লাহ রিয়াদ শেষ মুহূর্তে অসাধারণ ব্যাট করলেন। ৩৩ বলে করেছেন অপরাজিত ৪৬ রান। তার এই ঝড়ো ইনিংসেই বাংলাদেশের রান গিয়ে ঠেকে ৩৩০-এ। যে কারণে ২১ রানের ব্যবধানে জয় এলো। টাইট বোলিং করেছেন মেহেদী হাসান মিরাজ। ফিল্ডিংয়ে বরাবরই দুর্দান্ত তিনি।

দক্ষিণ আফ্রিকাকে হারানোর পর সংবাদ সম্মেলনে এসে মাশরাফি বিন মর্তুজা নিজেই জানালেন বাংলাদেশ দলের এই তিন ক্রিকেটারের রোজা রেখে খেলার কথা। শুধু তাই নয়, বিশেষ ধন্যবাদও তিনি জানিয়েছেন এই তিন ক্রিকেটারকে।

মুশফিক-সাকিবের ইনিংসসহ বাংলাদেশের ব্যাটিং নিয়ে মাশরাফি সংক্ষেপে বলেন, ‘মুশফিক নিয়মিতই এমন ইনিংস খেলে থাকে। সাকিব দারুণ ব্যাটিং করেছে। শুরুতে সৌম্য গতিপথ ঠিক করে দিয়েছে এবং শেষে মাহমুদউল্লাহ-মোসাদ্দেক ফিনিশিং দিয়েছে।’

প্রসঙ্গত, সাকিব আল হাসান, মুশফিকুর রহীমের জোড়া হাফসেঞ্চুরি আর শেষ দিকে মাহমুদউল্লাহ রিয়াদের ঝড়ো ব্যাটে ভর করে ৬ উইকেটে ৩৩০ রানের হিমালয়সম সংগ্রহ দাঁড় করিয়েছে টাইগাররা। এটাই এখন বিশ্বকাপে বাংলাদেশের সর্বোচ্চ রান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD