1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

গাজীপুরের কালিয়াকৈর মৌচাকে অনুষ্ঠিত হয়েছে মার্সেল ফ্রিজের কিস্তি মেলা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯
  • ৫৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯:বর্ণাঢ্য আনন্দ র‌্যালির মধ্য দিয়ে আজ শেষ হয় এই মেলা। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় অনুষ্ঠিত হলো ছয় দিনব্যাপী এ মেলা।
গত ২১ জুন মেলার উদ্বোধন করেন মার্সেল কোম্পানির ডেপুটি ডিরেক্টর তৈয়োবুর রহমান (তুষার)। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল উদ্দিন শিকদার। আরো উপস্থিত ছিলেন মার্সেলের এরিয়া ম্যানেজার মো. নুরুল আমিন, স্বপ্নীল ইলেকট্রনিক্সের স্বত্ত্বাধিকারী মো. রহিম বাদশাহ ।

মেলা উপলক্ষে কনসার্ট ও বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। মেলা চলাকালে চ্যানেল আই এর ক্ষুদে গানরাজ তারকা ঝুমার গান সহ ঢাকা ও স্থানীয় শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ ছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময়ের আয়োজন করা হয়।

ভান্নারা বাজারের “স্বপ্নীল ইলেকট্রনিক্স”আয়োজিত ওই মেলা স্থানীয় ক্রেতা সাধারণের মধ্যে ব্যাপক সাড়া ফেলে।

মেলার শেষ দিন ভান্নারা বাজার থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক হয়ে ফুলবাড়িয়া সড়কসহ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শো-রুমের (স্বপ্নীল ইলেকট্রনিক্স) সামনে গিয়ে শেষ হয়।

এ সময় ব্যানার, ফেস্টুন, লিফলেট, বাঘ, হরিণ, ঘোড়ার গাড়ি, মার্সেল লগোযুক্ত টি-শার্ট, ক্যাপ, ব্যান্ডপার্টি, মোটরসাইকেলে শত শত মানুষ র‌্যালিতে অংশ নেয়। র‌্যালির বিশেষ আকর্ষণ ছিলো ১২ ফুট লম্বা ক্রিকেট ব্যাট। এ ছাড়া বাংলাদেশের ক্রিকেট দলের জার্সি পড়ে এবং ক্রিকেট ব্যাট হাতে নিয়ে ১১ জন তরুণ আনন্দ র‌্যালিতে অংশ নেয়। এসময় স্থানীয়দের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

র‌্যালিতে মার্সেল কোম্পানির ডেপুটি ডিরেক্টর তৈয়োবুর রহমান (তুষার), মার্সেলের এরিয়া ম্যানেজার মো. নুরুল আমিন, স্বপ্নীল ইলেকট্রনিক্সের স্বত্ত্বাধিকারী মো. রহিম বাদশাহসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD