1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:১১ অপরাহ্ন

নরসিংদীতে গ্রামীণ ব্যাংকের টাকা ছিনতাই

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,০৪ জুলাই ২০১৯: নরসিংদীতে প্রকাশ্যে দিবালোকে এক গ্রামীণ ব্যাংক মাঠকর্মীকে কুপিয়ে জখম করে ১ লক্ষ ২০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে পৌর শহরের নাগরিয়াকান্দি এলাকায় হাসেম মোল্লা বাড়ীর মোড়ে এ ঘটনা ঘটে । গুরত্বর আহত অবস্থায় আবুল ফজলকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আবুল ফজল শিবপুর উপজেলার বাড়ৈগাঁ এলাকার ইউনুস আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা ও ব্যাংকের জোনাল অফিসার নরসিংদী প্রতিদিনকে জানায়, দুপুরে নাগরিয়াকান্দি এলাকার একটি কেন্দ্রের কালেকশন শেষে আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন তিনি। এসময় পূর্ব থেকে ওৎপেতে থাকা ছিনতাইকারীরা তাকে কুপিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যাচ্ছিলো। পথিমধ্যে এক কিশোরী ছিনতাইকারীদের চিনে ফেলায় তাকেও তুলে নিয়ে যাচ্ছিলো ছিনতাইকারীরা। এসময় তাকে বাঁচাতে গেলে আবারোও আবুল ফজলকে এলাপাথারি কুপিয়ে পালিয়ে যায় তারা।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সালাহউদ্দিন আহমেদ নরসিংদী প্রতিদিনকে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের কোপে আহত ব্যাংক কর্মকর্তার চিকিৎসার জন্যে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে টাকার পরিমান সম্পর্কে অবগত নই। বিস্তারিত তথ্য পরে জানানো হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD