1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

নরসিংদীতে কালেক্টরের বর্ষাবরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৬ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার,০৬ জুলাই ২০১৯:
দীর্ঘ অগ্নিখরা দহনে নিসর্গ প্রকৃতি যখন দগ্ধ, অস্থির, হাহাকার তখনই একদিন মেঘমেদুর অম্বরে আবির্ভাব ঘটে বাংলার দীর্ঘ ও আদরের ঋতু বর্ষার। এই বর্ষা শুধু তৃষ্ণার্ত ধরিত্রীর মরুবক্ষকেই শিক্ত করেনা, মানুষের মনকেও করে বিচিত্র ভাবরসে সঞ্চীবিত। আষাঢ়ের মৃদঙ্গধ্বনি পৌঁছে দেয় কোন অলকপুরীতে, যৌবনের রাজ্যে, মিলন-বিরহের খেলায়, চির সৌন্দর্যের পথচিহ্নহীন তীর্থভিমুখে। কেতকি, কেয়া আর কদমের মোদিরা গন্ধে আবাহন করে নিয়েছে নব ধারা জলকে। বর্ষার গান, কবিতা আর প্রণয় ও বিরহের কথামালায় বর্ষাকে বরণ করে নিল নরসিংদী কালেক্টরেট।

গতকাল সন্ধ্যা সাড়ে সাতটা থেকে রাত ১০ টা পর্যন্ত নরসিংদী শিল্পকলা একাডেমীর সামনে পলাশ তলায় “বর্ষাবরণ উৎসব অনুষ্ঠিত হয়। বর্ষাবরণ উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে। জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এসময় জেলা প্রশাসক বলেন, উৎসব মানুষের মনকে গতিশীল করে। কাজের স্পৃহা বৃদ্ধি করে। কেননা মানুষ সব সময় কাজ নিয়ে ব্যস্ত থাকলে শরীরে ক্লান্তি এসে যায়। সেই ক্লান্তি দুর করে কাজের গতিকে বৃদ্ধি করতে হলে আনন্দ উৎসবের প্রয়োজন আছে। নরসিংদী প্রথমবারের মতো এই বর্ষাবরণ উৎসব আয়েজন করায় কালেক্টরেট কর্মচারী সমিতি ধন্যবাদ পাওয়ার যোগ্য। এখন থেকে এই বর্ষা বরণ অনুষ্ঠানটি ধারাবাহিকভাবে চালিয়ে যাওয়ার আহবান জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি মো: সায়েদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক সুষমা সুলতানা, প্রফেসর মোহাম্মদ আলী, কালেক্টর কর্মচারী সমিতির সাধারন সম্পাদক শাহরিয়ার আহমেদসহ জেলা প্রশাসনের সদস্যরাও। বাঁধনহারা থিয়েটার স্কুলের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে দর্শকরা কৃত্রিম বৃস্টির মাঝে নেচে গেয়ে আনন্দ উপভোগ করেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD