1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

নরসিংদীতে নারী শ্রমিককে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৩ বখাটে গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৬ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার। নরসিংদী প্রতিদিন-
শনিবার ৫ জুলাই ২০১৯:
নরসিংদীতে এক নারী শ্রমিককে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৩ বখাটে যুবককে গ্রেফতার করেছে নরসিংদী সদর থানা পুলিশ। নরসিংদী সুইডেন বাংলা স্পিনিং এর নারী শ্রমিককে ধর্ষণের চেষ্টার মামলায় শুক্রবার রাতে ২ জন ও আজ শনিবার দুপুরে ১ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তিন বখাটে


গ্রেফতারকৃতরা হলো নরসিংদী শহরের ভাগদী এলাকার আবু বক্কর বাড়ির ভাড়াটিয়া আব্দুর রশিদের ছেলে মুরসালিন (১৮), চৌয়ালা তালতলা এলাকার জজ মিয়ার ছেলে আরিফ হোসেন (২০) ও পলাশ উপজেলার চরনগরদী এলাকার মজিবর রহমানের ছেলে সাকিব (২০) বর্তমানে ভাগদী এলাকার বাসিন্দা।
মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে সুইডেন বাংলা স্পিনিং মিল থেকে রাতের কাজ শেষ বেলদী গ্রামের রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন ২৫ বছর বয়সী ওই তরুণী। পথের নির্জন একটি স্থানে ৪ যুবক টেনে হিচড়ে বালুর মাঠে নিয়ে ধর্ষণ এর চেষ্টা চালায়। এসময় তার আর্ত চিৎকারে আশেপাশে থেকে লোকজন এসে ২ ধর্ষককে আটক করে।

এসময় আরও ২ বখাটে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় আক্রান্ত ওই তরুণী বাদী হয়ে নরসিংদী সদর থানায় ৪ জনকে আসামী করে ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করেন।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সৈয়দুজ্জামান জানান, গতকাল শুক্রবার রাতে বেলদী এলাকায় এক নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টার সময় লোকজন ওই নারীকে উদ্ধার করে ২ বখাটেকে আটক করে আমাদেরকে খরব দেয়। এ ঘটনার সাথে সাকিব নামের এজাহারনামীয় আসামীকে আজ দুপুরে গ্রেফতার করা হয়েছে। বাকি একজনকে গ্রেপ্তার করতে পুলিশি অভিযান চলছে। গ্রেফতারকৃত ৩ আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD