1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ক্যাটরিনার ফিটনেস মন্ত্র

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১০ জুলাই, ২০১৯
  • ৫১ পাঠক

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বুধবার,১০ জুলাই ২০১৯: শরীর-স্বাস্থ্য নিয়ে খুবই সচেতন ক্যাটরিনা কাইফ। ইনস্টাগ্রামে প্রায়ই নানা ফিটনেস ও ওয়র্কআউট ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎ?কারে তার ফিটনেস মন্ত্র শেয়ার করলেন ক্যাটরিনা। অকপট ক্যাট জানালেন, ‘জীবনে আমার লক্ষ্য মানসিক এবং শারীরিক সুস্থতার মধ্যে ব্যালেন্স তৈরি করা। সুস্থ জীবন যাপনের জন্য এ দুটিই ভীষণ গুরুত্বপূর্ণ। সম্প্রতি আমি যোগাসনে বেশি মন দিয়েছি। প্রতিদিন নিয়ম করে যোগ অভ্যাস করি। শরীর ও মন সুস্থ রাখতে এর কোনো জুড়ি নেই।’ কিন্তু প্রতিদিনের ব্যস্ততার ফাঁকে ফিটনেস রুটিন মেনে চলেন কী করে ক্যাট সুন্দরী? এই রহস্যভেদ করলেন তিনি নিজেই।

কী করবেন… কী করবেন না : ১. এমন কোনো অ্যাক্টিভিটি বেছে নিন যা আপনি এনজয় করবেন। কোনো ওয়ার্কআউট বা ফিটনেস প্ল্যানের প্রতি যদি প্যাশন না থাকে, তাহলে বেশিদিন চালানো যায় না। ২. নিজের শরীরকে চিনতে শিখুন। প্রত্যেকের সহ্য শক্তি এক হয় না। তাই আমার জন্য যেটা পারফেক্ট প্ল্যান, আপনার জন্য তা নাও হতে পারে। শরীর চর্চার মাঝে একটু রিল্যাক্স করুন, রেস্ট নিন। ৩. কড়া ডায়েট মেনে চলি না খুব একটা।

তবে সন্ধ্যা ৭টার পর আর ভারী কোনো খাবার খাই না। ৪. প্রোটিন, সবজি, ভাত, আলু, রাঙাআলু এই সবই পরিমাণমতো খাই। তবে ভাজাভুজি, দুধের প্রডাক্ট, গ্লুটেন, গমের তৈরি খাবার এবং রিফাইন্ড চিনি এড়িয়ে যাই সম্পূর্ণ। ৫. প্রতিদিনই নিয়ম করে এক্সারসাইজ করুন। যেদিন জিমে যেতে ইচ্ছে করছে না, সেদিন হালকা ফ্রি হ্যান্ড অথবা যোগাসন অভ্যাস করুন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD