1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা কার্ড বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৪ জুলাই, ২০১৯
  • ১৮২ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
রবিবার,১৪ জুলাই ২০১৯:
নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ৯টি ওয়ার্ডের বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীদের মধ্যে ভাতা কার্ড বিতরন অনুষ্ঠান পৌর আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ জুলাই) সকাল ১০টায় ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক এর সভাপতিত্বে নরসিংদী -২ পলাশ আসনের জাতীয় সংসদ সদস্য ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৮৫ জন বসয়স্ক,২৫ জন বিধবা ও ৭৯ জন প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড তুলে দেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।
অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নিলুফা আক্তার, পলাশ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার,ঘোড়াশাল শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পলাশ উপজেলা প্রেসক্লাবে সভাপতি এস.এম শফি, ঘোড়াশাল পৌরসভার কাউন্সিলর বিল্লাল হোসেন, মোঃ কামরুল ইসলাম, আব্দুর রফিক ভূঁইয়া, শহিদুল ইসলাম রোমেল, আলম খন্দকার, মহিলা কাউন্সিলর শারমিন আক্তার (হনুফ), সুরাইয়া মফিজ, শাহানাজ আক্তার প্রমুখ।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি বলেন, ১৯৯৬ সালে যখন জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসছিল তখন প্রথম বিধবা ভাতা চালু করা হয়েছিল। যারা এখানে মুরব্বীরা উপস্থিত আছেন তারা এটি নিশ্চয় জানেন। তখন বিএনপি ব্যঙ্গ করে বলেছিলেন, আর পারবেনা, কয়েক দিন দিয়ে আর দিবেনা। কিন্তু আজকে প্রমানিত হয়েছে জননেত্রী শেখ হাসিনা তার কথায় ও কাজে এক। সেদিন বিধবা ভাতা শুরু হয়েছিল ১০০ টাকা দিয়ে এখন হয়েছে ৫০০ টাকা।
তিনি আরো বলেন, উন্নয়নের শ্লোগান দিলে হবেনা, নেতাকর্মীরা লোটপাট করে বড় হলে হবেনা। সমগ্র মানুষকে নিয়ে, অবহেলিত মানুষকে উন্নত করতে হবে সেটাই হলো আসল উন্নয়ন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD