1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর বিভিন্ন এলাকা বৃষ্টিতে জলাবদ্ধতা, ভোগান্তি চরমে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৫ জুলাই, ২০১৯
  • ৮০ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ১৫ জুলাই ২০১৯: কয়েক দিনের ভারী বৃষ্টিতে নরসিংদী শহরের প্রধান সড়ক সহ বিভিন্ন এলাকা পানিতে তলিয়ে গেছে। এ জলাবদ্ধতার কারণে চরম ভোগান্তিতে পড়েছে নরসিংদীবাসী।
সরেজমিনে দেখা গেছে, নরসিংদী শহরের চৌয়ালায় অবস্থিত পানি উন্নয়ণ বোর্ডের নির্বাহী প্রকৌশলীর কার্যালয় সহ প্রধান সড়ক গুলোতে জলাবদ্ধতা কারণে যান চলাচলে বিপদের সম্মূখীন।

বিশেষ করে কর্মব্যস্ত ও স্কুল/কলেজগামী ছাত্র-ছাত্রীদের ভোগান্তি পোহাতে হয়েছে। এছাড়া শহরের তরোয়া,বাসাইল, কাউরিয়া পাড়া, দাশপাড়া এলাকা, বীরপুর, উপজেলা রোড, ব্রাহ্মন্দী,বিলাসদী ডিসি রোড ও বিভিন্ন এলাকায় তীব্র জলাবদ্ধতার সৃষ্টি হয়। এসব এলাকায় হাঁটু থেকে কোমর সমান পানি জমে যায়। পানির কারণে ওইসব সড়ক দিয়ে চলাচল করতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে এলাকাবাসীকে। ফলে জন্ডিস, টাইফয়েড, ডায়রিয়া জনিত পানিবাহিত রোগে আক্রান্ত হচ্ছে শিশু সহ সাধারণ মানুষ। সময়মতো ব্যবস্থা না নিলে বৃষ্টির পানির কারণে এসব রোগ জীবনঘাতী হতে পারে বলে নরসিংদী প্রতিদিনকে জানান সুশীল সমাজের লোকজন।

এদিকে আষাঢ়ের ভারী বর্ষণে তলিয়ে গেছে নরসিংদীর সদর উপজেলা মাধবদী পৌর শহরের পারকাশিপুর, বিরামপুর, মনোহরপুর মহল্লাসহ পার্শ্ববর্তী ইউনিয়নের গ্রাম গুলো। মেহেরপাড়া ইউনিয়নের চৈতাব এলাকায় ড্রিম হলিডে পার্কের সীমানা প্রাচীরের জন্য বৃষ্টি হলেই পানি বন্দি হয়ে পড়ে পার্শ্ববর্তী এলাকার মানুষ গুলো।

স্থানীয়রা জানান, কয়েক দিনের টানা বর্ষণে এলাকার প্রধান সড়ক গুলোর পাশাপাশি কারো কারো বাড়িতে জলাবদ্ধতার ফলে ভোগান্তি অনেক বেড়ে গেছে। বৃষ্টির কারণে চরম ভোগান্তির সম্মুখে পড়তে হচ্ছে এলাকাবাসীকে। তাদের এই জলাবদ্ধতার জনিত ভোগান্তি থেকে উত্তরণের জন্য এলাকাবাসী যথাযথ কর্তৃপক্ষের নিকট অনুরোধ জানিয়েছেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD