1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ধর্ম বিশ্বাসকে জায়রা কেন প্রাধান্য দিলেন!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৭ জুলাই, ২০১৯
  • ৪৪ পাঠক

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন- বুধবার, ১৭ জুলাই ২০১৯:
জায়রা ওয়াসিম, পাঁচ বছরের বলিউড ক্যারিয়ারে খ্যাতির মধ্যে গগনে পৌঁছে গিয়েছিলেন তিনি। এবার এই পাঁচ বছরের ক্যরিয়ারে ছাড়লেন তিনি। ইনস্টাগ্রামে একটি লম্বার চিঠি লিখে এর কারণও জানিয়ে দিলেন অভিনেত্রী। জাতীয় পুরস্কার প্রাপ্ত জায়রা ওয়াসিম সোস্যাল মিডিয়ায় যা জানিয়েছেন, তিনি তার কাজ নিয়ে খুশি নন। পোস্টে তিনি বারবার বলেছেন, ”সিনেমা তার ধর্ম ও বিশ্বাসের মাঝখানে আসছে।”

তিনি লেখেন, ‘পাঁচ বছর আগে যেই সিদ্ধান্ত নিয়েছিলাম, সেটা আমার জীবন বদলে দিয়েছে। আমি পাঁচ বছর আগে বলিউডে পা রাখি। আমার বলিউডে কাজ নিয়ে কোনো আক্ষেপ নেই। কিন্তু আমি আর এখানে কাজ করতে পারব না।’

তিনি মনে করেছেন, নিজস্ব পেশার ফলে ইসলাম ধর্ম বিশ্বাস নষ্ট হচ্ছিল। তাই অভিনয় জীবনে তিনি মোটেও পরিতৃপ্ত নন। তার এ ঘোষণা বিভিন্ন গণমাধ্যমে বেশ আলোচনার জন্ম দেয়। তার এই সিদ্ধান্তে শোরগোল পড়ে গেছে ভারতে, আলোচনা ও সমালোচনার ঝড় বইছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমনকি জায়রার সিদ্ধান্তে দ্বিখ-িত বলিউডের কেউ কেউ তাকে শুভেচ্ছা জানালেও, কেউ কেউ অকৃতজ্ঞ বলে সমালোচনা করছেন।

সম্প্রতি জায়রা জানিয়েছেন, এই কাজ তাকে ক্রমশ অসেচতন তৈরি করছিল। আমি অন্য মানুষ তৈরি হওয়ার চেষ্টা করছিলাম যা আমি নই। আমি ধর্মবিশ্বাসে অন্তরায় হয়ে দাঁড়াচ্ছিল। যদিও এখান থেকে অনেক ভালবাসা, সম্মান আমি পেয়েছি।

জায়রার সিদ্ধান্তকে সমর্থন করেছেন অনুপম খের, জাভেদ আখতার, স্বরা ভাস্করসহ আরও অনেকে। একইভাবে কাশ্মীরের রাজনীতিক ওমর আবদুল্লার বক্তব্য, ‘অবসরের সিদ্ধান্ত জায়রার ব্যক্তিগত। তার ভবিষ্যতের জন্য শুভেচ্ছা।’



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD