1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:১৪ অপরাহ্ন

সাফল্যের ধারাবাহিকতায় এবারও শীর্ষে পলাশ থানা সেন্ট্রাল কলেজ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৭ জুলাই, ২০১৯

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন- বুধবার, ১৭ জুলাই ২০১৯:
সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে নরসিংদীর পলাশ উপজেলার পলাশ থানা সেন্ট্রাল কলেজ। এবারের এইচএসসি পরীক্ষায় শতভাগ পাশের গৌরব অর্জন করেছে এই কলেজের শিক্ষার্থীরা। তবে পরীক্ষা চলাকালীন একজন পরীক্ষার্থী মৃত্যুবরণ করায় রেজাল্ট শিটে ৯৯.৫২ শতাংশ পাশের হার দেখানো হয়েছে।
বুধবার (১৭ জুলাই) দুপুরে এমন সাফল্যের খবর পলাশ উপজেলা ও কলেজে ছড়িয়ে পড়লে বাঁধ-ভাঙা আনন্দ উল্লাসে মেতে উঠে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক, সাবেক শিক্ষার্থীরা ও স্থানীয় মানুষেরা। উৎসব মুখর হয়ে উঠে কলেজ ক্যাম্পাস।

২০১০ সালে পলাশের পারুলিয়া গ্রামে কলেজটি প্রতিষ্ঠা করেন অধ্যক্ষ আমির হোসেন গাজী।এরপর থেকেই উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ভাল ফলাফল অর্জন শুরু করে কলেজটি।২০১৩ সালে পাসের হার ছিলো ৯৭ ভাগ এবং ২০১৫ সালে শতভাগ পাশের গৌরব অর্জন করে। ২০১৭ সালে এসে পলাশ উপজেলার সেরা কলেজ হিসেবে গৌরব অর্জন করে। ২০১৮ সালে নরসিংদী জেলায় ২য় স্থান অর্জন করে।

এবারের এইচএসসি পরীক্ষায় এই কলেজ থেকে ২০৮ জন শিক্ষার্থী অংশ নিয়ে শতভাগ পাশ করেছে।বিজ্ঞান বিভাগ থেকে ৮৮জন,ব্যবসায় বিভাগ থেকে ৫৩ জন ও মানবিক বিভাগ থেকে ৬৬জন পাশ করে।এদের মধ্যে জিপিএ ৫ পেয়েছে ৮জন।

এই কলেজের সাবেক ছাত্র আফলাতুল হোসেন সৈকত বলেন, নিজেকে গর্ববোধ মনে হয় যখন শুনি এই কলেজ ভালো ফলাফল করেছে এবং উত্তরোত্তর সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছে। ইনশাআল্লাহ আগামীতে এই সাফল্যের ধারাবাহিকতা বজায় থাকবে সেই আশাই করি।

বর্তমান বিজ্ঞান বিভাগের ছাত্র মাহফুজ হাসান জানান, অনুভূতিটা আসলে প্রকাশ করার মত না। আজ গর্ব করে বলতে পারি আমি এই কলজের ছাত্র। কৃতকৃতজ্ঞতা জানাই সকল শিক্ষক মহোদয়কে যাদের পরিশ্রমে আজকে শতভাগ পাশ এসেছে।

তুলি নামে কলেজটির এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ শিক্ষার্থী জানান,আমাদের কলেজে অধ্যক্ষ ও সকল প্রভাষক মহোদয়ের চেষ্টা ও তাদের পরিশ্রমের ফলে আমরা আজকে এই ভালো ফলাফল করতে সক্ষম হয়েছি।
কলজের অধ্যক্ষ আমির হোসেন গাজী বলেন,শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রম,অভিভাবকদের আন্তরিকতা ও শিক্ষকদের ঐকান্তিক প্রচেষ্টায় শত ভাগ পাশের সাফল্য অর্জন করা সম্ভব হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD