1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

পাঁচদোনা-কুড়িল বিআরটিসি এসি বাসের ভাড়া বৃদ্ধি, কমছে সেবার মান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২১ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
রবিবার,২১ জুলাই ২০১৯:
নরসিংদীর পাঁচদোনা থেকে ঢাকার কুড়িল বিশ্বরোড পর্যন্ত চলাচলকারী বিআরটিসি এসি (শীতাতপ নিয়ন্ত্রিত) বাসের ভাড়া আবারও বৃদ্ধি করা হয়েছে। এ নিয়ে দ্বিতীয়বারের মত এ বাস সার্ভিসের টিকেট এর মূল্য বৃদ্ধি করলো বিআরটিসি বাস সার্ভিস পরিচালনাকারী কর্তৃপক্ষ। গত এক বছরে এ বাসের টিকেট এর ভাড়া ৩০ টাকা বাড়ানো হলেও সে তুলনায় যাত্রীসেবা না বাড়ায় অসন্তোষ প্রকাশ করছেন যাত্রীরা।

যাত্রীদের অভিযোগ, শুরুতে ৮০ টাকা ভাড়া নির্ধারণ করা হলেও এখন ১১০ টাকা ভাড়া আদায় করা হচ্ছে। বারবার অযৌক্তিকভাবে বাস ভাড়া বৃদ্ধির ফলে নরসিংদী থেকে ঢাকামুখী নিয়মিত যাত্রীদের ব্যয় বেড়ে যাওয়ায় তারা ভোগান্তিতে পড়েছেন। এসব যাত্রীদের মধ্যে অনেকে ঢাকায় ক্ষুদ্র চাকুরি ও ব্যবসা করে থাকেন। তারা রাজধানীর ব্যয়বহুল জীবন এড়াতে নিয়মিত নরসিংদী থেকে ঢাকায় গিয়ে অফিস করেন।কিন্তু পাঁচদোনা মোড় থেকে বিআরটিসি বাস সার্ভিসের দফায় দফায় ভাড়া বৃদ্ধি তাদের গলার কাটা হয়ে দাড়াচ্ছে।

শনিবার সকালে পাঁচদোনা মোড় ও কুড়িল কাউন্টারে বিআরটিসি এসি বাসের একাধিক যাত্রীর সাথে কথা বললে তারা জানান, দফায় দফায় নানা অজুহাতে বিআরটিসি এসি বাসের ভাড়া বৃদ্ধি পেলেও সেই অনুপাতে সেবার মান বাড়েনি। তাছাড়া এখানে নেই পর্যাপ্ত বাসের সংখ্যা, এতে যাত্রীদের বাসের অপেক্ষায় থাকতে হয়। কাউন্টার ছাড়া বাসে যাত্রী উঠানো ও নামানোর কারণে অফিসগামী যাত্রীদের বেশিরভাগ সময় দেরিতে পৌঁছাতে হয় অফিসে। বেশির ভাগ বাসের জানালার গ্লাস ভাঙা থাকায় বৃষ্টির সময় বাসের ভেতর পানি প্রবেশ করে দুর্ভোগের সৃষ্টি হয়। নামে এসিবাস হলেও কিছু কিছু বাসে এসি কাজ করে না, আবার কিছু বাসে এসি কাজ করলেও এসি থেকে যাত্রীদের শরীরে পানি পড়ে নষ্ট হয় পড়নের পোশাক।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বিআরটিসি এসি বাস সার্ভিস এর কাউন্টারের দায়িত্বে থাকা লোকজন ভাড়া বাড়ানোর কথা স্বীকার করে এটা যৌক্তিক ভাড়া বলে দাবী করেন। তবে সেবার মান বিষয়ে কোন মন্তব্য করতে পারেননি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD