1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন

পাঁচদোনা মোড়ে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত,গুরুতর অবস্থায় আইসিওতে আহত এক নারী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২১ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন- রবিবার,২১ জুলাই ২০১৯: নরসিংদী সদর উপজেলায় পাঁচদোনা মোড়ে সড়ক দুর্ঘনায় এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় এক নারী গুরুতর আহত অবস্থায় ঢামেকের আইসিওতে রয়েছেন বলে নরসিংদী প্রতিদিনকে জানান মাধবদী থানার উপ-পরিদর্শক সুবল চন্দ্র পাল। রবিবার (২১ জুলাই) সকাল সাড়ে ১০ টায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতর নাম কাউছার আহমেদ (২৮)। সে চাঁদপুর জেলা হাজীগঞ্জ উপজেলার ডিঙ্গাবান্ধা গ্রামের আবুল হোসেন এর ছেলে। হাসপাতালে গুরুতর আহত নারী একই গ্রামের মঙ্গল মিয়ার স্ত্রী সাফিয়া বেগম (৫৫)। নিহত যুবক ও নরী পথচারী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ভাড়া করা চট্টগ্রামগামী ঈগল পরিবহনের বাস-ঢাকা মেট্রো-ব-১১-১৩৭১ গাড়ীটি হঠাৎ পিছনে ব্যাগ করার সময় পথচারীরা চাপা পরে এতে ঘটনাস্থলে এক যুবক নিহত হয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার ও চালকসহ গাড়িটি জব্দ করে পুলিশ।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান ঘটনার সত্যতা স্বীকার করে নরসিংদী প্রতিদিনকে বলেন, এ সড়ক দুর্ঘটনায় ঘাতক বাস ও চালককে আটক করেছে পুলিশ। সেই সাথে নিহত যুবকের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD